• সকাল ৮:৫৩ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁয়ে কৃষকের জমি দখলে অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

সোনারগাঁয়ে কৃষকের জমি দখলে অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে কামারগাঁওয়ে এক কৃষকের ২ বিঘা জমি দখলে চেষ্টা ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। ওই ছাত্রলীগ নেতা একটি কোম্পানীর হয়ে কৃষকের জমি দখলে জন্য ভল্টডোজার দিয়ে কৃষকের দেয়াল ভেঙ্গে জমিতে থাকা লিচু গাছ ও একটি ঘর গুড়িয়ে দিয়েছে। ঐ ঘটনায় কৃষক খঅলেক সরকার বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে খালেক সরকার উল্লেখ করেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের নারাইন্দা মৌজায় ১৯/২৮ দাগে তার ২ বিঘা জমিতে চাষাবাদ করে জীবিকা নির্বাহ করে আসছিল। গত কয়েক মাস আগে এ জমিতে চোখ পড়ে একটি কোম্পানীর। কৃষকের ওই জমি দখল করতে দায়িত্ব দেয়া হয় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনিকে। সোহাগ রনি তার সন্ত্রাসী বাহিনী দিয়ে কৃষকদের মামলা ও হামলা করে কৃষকদের বাড়ী ছাড়া করে ওই মৌজার কয়েক শত বিঘা সম্পতি জোড় পূর্বক বালু ফেলে ভরাট করে দেয়াল নির্মান করে ফেলে। গত কয়েকদিন ধরে তার চোখ পড়ে দেয়ালের বাহিরে খালেক মিয়ার জমিতে। সেজন্য সে গত কয়েকদিন ধরে খালেক মিয়াকে হুমকি ধামকি দিয়ে জায়গা দখলের পায়তারা করছিল। খালেক মিয়া এ নিয়ে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন ধারস্ত হলে চেয়ারম্যান সরেজমিনে এসে বালু ভরাট ও কৃষকের জমি দখলে বাঁধা দেন সোহাগকে। কিন্তু সোহাগ রনি ক্ষমতার দাপটে স্থানীয় সন্ত্রাসী বাহিনীকে অস্ত্রে সজ্জিত করে পাহাড়া বসিয়ে শনিবার সকাল থেকে জোড় পূবর্ক কৃষকের জমিতে প্রবেশ করে ভোল্টডোজার দিয়ে কৃষকের জমির দেয়াল ফেঙ্গে ফসল নস্ট করে কৃষকের একটি ঘর গুড়িয়ে দেয়। কৃষক খালেক সরদার বাঁধা দিয়ে সোহাগ মিয়ার সন্ত্রাসী বাহিনী তাকে মারধরের ভয় দেখিয়ে জমিতে ঢুকতে বাধা প্রদান করে। এ ঘটনায় বিকেলে কৃষক খালেক মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে ছাত্রলীগ নেতা সোহাগের সাথে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত ২টি মোবাইল বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি বলেন, জমি দখলে খবর পেলে পুলিশ পাঠিয়ে কাজ বন্ধ করে দিয়েছি। এ ব্যাপারে কোন ছাড় নেই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution