• রাত ১১:২৪ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ, পরিবরতন ২ নিজেই বানান চুল লম্বা করার টনিক মাদক মামলার সাক্ষী কেপি গোসাভি আটক জাপার চেয়ারম্যান প্রার্থী ও নেতাদের নিয়ে মাজার জিয়ারতে এমপি খোকা ব্রিটেন যাওয়া হলো না মিজানুর রহমান আজহারীর, থামতে হলো কাতারেই সোনারগাঁয়ে ১০ জনের নমুনায় ১ জনের দেহে সনাক্ত ইংলিশ দাপটে সুযোগই পেলো না বাংলাদেশ সোনারগাঁ ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতিকের চার প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ চুম্মা বাবুলের সাথে এবার লাঙ্গল নিয়ে লড়বেন দাইয়ান মেম্বার ২৯ অক্টোবর থেকে বাংলাদেশের বাজারে আইফোন ১৩ টি-টোয়েন্টির অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে শীর্ষে ফিরলেন সাকিব ডা. কামরুল এর বিনা পারিশ্রমিকে ১ হাজার কিডনি প্রতিস্থাপন সোনারগাঁয়ে নতুন করে ১ জনের দেহে করোনা সনাক্ত মেম্বার পদে পরাজিত প্রার্থী এবার লড়বেন নৌকা প্রতিকে সোনারগাঁয়ে ৮ ইউপিতে ২৭জন চেয়ারম্যান প্রাথী মনোনয়ন সংগ্রহ করোনায় আরও ৬ মৃত্যু, শনাক্ত ২৭৬ ভারতকে এখনও ফেভারিট মানেন ব্রেট লি ধামগড় ইউনিয়নে বিদ্রোহীসহ তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কারো দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়নি নতুনদের ভীড়ে নৌকা বঞ্চিত যোগ্য প্রার্থীরা
সোনারগাঁয়ে মিন্টু হত্যা মামলার ২ আসামী গ্রেফতার

সোনারগাঁয়ে মিন্টু হত্যা মামলার ২ আসামী গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

চলতি বছরেরর ১২ জানুয়ারী  উপজেলার মোগরাপাড়া ইউপির সাদিপুর গ্রামে বখাটেদের হাতে নিহত মিন্টু হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে সাদিপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মিন্টু হত্যা মামলার আসামী ছোট সাদিপুর গ্রামের আলী হোসেনের ছেলে সাইফুল ইসলাম ও একই গ্রামের নুর ইসলামের ছেলে সাজু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, মিন্টু হত্যা মামলার প্রধান আসামী জাকির হোসেনের স্বীকারোক্তি অনুযায়ী ওই দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালের ১২ জানুয়ারী সাদিপুর গ্রামের সামসুল হক সুরুজ মিয়ার ছেলে মিন্টু মিয়া তার মামাতো বোনকে ইভটিজিং এ বাধা দেওয়ায় জাকির হোসেনের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাকে মারাত্মক ভাবে আহত করে। চিকিৎসাধীন অবস্থায় মিন্টু মিয়া মারা যায়। এ ঘটনার দুদিন পর নিহত মিন্টুর বাবা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution