• রাত ৩:৫৭ মিনিট রবিবার
  • ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
দবির উদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের নির্মাণ কাজ পরিদর্শন ৩০ ঘন্টা পর নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার লাঙ্গলবন্দ ব্রিজের নিচে গোসল করতে এসে স্কুল ছাত্র নিখোঁজ এরফান হোসেন দীপ এর উদ্যােগে ১৫ আগষ্টের প্রস্তুতি সভা সোনারগাঁয়ে দুটি অবৈধ চুনা ফ্যাক্টরীতে তিতাসের উচ্ছেদ অভিযান জেলা আওয়ামীলীগের রিজুলেশনে না:গঞ্জ ৫ আসনেই নৌকা দাবি সোনারগাঁয়ে ১৬ আগস্ট থেকে নতুন ভোটার হাল নাগাদ শুরু তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে বাসদ এর মানববন্ধন ১৫ আগষ্ট উপলক্ষে জামপুরে প্রস্তুতি সভা আশুরার বন্ধে সোনারগাঁ জাদুঘর খোলা থাকবে সোনারগাঁয়ে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত সোনারগাঁয়ে বিচার সালিশে দুই যুবককে ছুরিকাঘাত সোনারগাঁয়ে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত বিদ্যালয়ের সামনে ময়লা-আবর্জনা, স্বাস্থ্য ঝুঁকিতে শিক্ষার্থীরা বিদ্যালয়ের সামনে ময়লা-আবর্জনা, স্বাস্থ্য ঝুঁকিতে শিক্ষার্থীরা ১৫ আগষ্ট উপলক্ষে পিরোজপুরে প্রস্তুতি সভা সাংবাদিক রবিউল হুসাইনকে সাহিত্য নিকেতনের সংর্বধনা সোনারগাঁয়ে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও বর্ধিত সভা সোনারগাঁ থানা ছাত্রদলের যুগ্ম আহবায়কের ওপর সন্ত্রাসী হামলা সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর কর্মী সভা অনুষ্ঠিত
সোনারগাঁয়ে সিএনজি থেকে ফেলে দেওয়া নবজাতক চাকার নিচে পৃষ্ট

সোনারগাঁয়ে সিএনজি থেকে ফেলে দেওয়া নবজাতক চাকার নিচে পৃষ্ট

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা গত শনিবার রাতে একটি সিএনজি থেকে একটি প্লাষ্টিকের ব্যাগে করে তিন দিনের অঞ্জাত নবজাতককে মহাসড়কে ফেলে কে বা কাহারা পালিয়ে যায়। পরে একটিবাসের চাকায় নিচে পরে পৃষ্ট হয়ে যায় সে নবজাতক। পুলিশ খবর পেয়ে নবজাতকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকার মসজিদের পাশে একটি সিএনজি থেকে বাজারের ব্যাগে করে আনা একটি নবজাতক ছেলে শিশুর লাশ ফেলে যায়। পরে ওই ব্যাগের উপর দিয়ে ঢাকা-থেকে কুমিল্লাগামী একটি বাসের চাকা চলে যায়। এসময় ওই ব্যাগ থেকে রক্ত বের হতে থাকলে উৎসুক জনতা ওই ব্যাগ খুলে একটি নবজাতক মেয়ে শিশুর লাশ দেখতে পায়। গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশুটির মাথা থেঁতলে যায়। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution