• রাত ১:৪৭ মিনিট রবিবার
  • ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কান্দারগাঁয়ে পারভেজ হত্যার জড়িতেদের ফাঁসির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে ট্রাকের ধাক্কায় কিশোর নিহত বিনা প্রতিদ্বন্ধিতার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এড: সামসুল ইসলাম ভূইয়া’র প্রতিদ্বন্ধিতার ঘোষনা সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার সোনারগাঁয়ে ৫দিন যাবত মোতালিব নামে এক ব্যক্তি নিখোঁজ সোনারগাঁয়ে ৫৫ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে দিল প্রশাসন ফুটওভার ব্রিজ হকারমুক্ত করতে নিজেই গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার মানসম্মত শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষায় শিক্ষিত হতে হবে.. এমপি কায়সার সোনারগাঁয়ে পারভেজ হত্যার প্রধান আসামী পিতা-পুত্র গ্রেপ্তার কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন
ছেলের মৃত্যুর শোক আর হত্যাকারীদের যন্ত্রনায় পৃথিবী ছেড়ে চলে গেলেন মা

ছেলের মৃত্যুর শোক আর হত্যাকারীদের যন্ত্রনায় পৃথিবী ছেড়ে চলে গেলেন মা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার টেমদী গ্রামে মাহাবুবমিয়া হত্যার শোক আর হত্যাকারীদের একের পর এক হামলার যন্ত্রনায় অবশেষে তার মা সুফিয়া বেগম গতকাল শনিবার সন্ধ্যায় হৃদক্রিয়া বন্ধ হয়ে পৃথিবী ছেড়ে চলে গেলেন। এ ঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্যের সৃৃৃৃৃষ্টি হয়েছে।

উপজেলার সনমান্দী ইউনিয়নের টেমদী গ্রামের বাসিন্দা ব্যবসায়ী মাহবুব মিয়াকে গত বছরে ৩১ শে ডিসেম্বর পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করার পর ৮ মাস হাসপাতালে চিকিৎসাধীন গত ২৩ আগস্ট তিনি মারা যান। মামলার আসামীরা জামিনে এসে ইসহাক মিয়ার নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্ত্রাসী নিহত মাহাবুব হোসেনের চাচা প্রবাসী হালিম মিয়ার ঘরে ভাংচুর ও লুটপাট চালিয়ে তিনটি ঘরে অগ্নি সংযোগ করে। এতে নগদ দেড় লাখ টাকা, স্বর্ণালংকার সহ ২০ লাখ টাকার মালামাল পুড়ে যায়। ছেলের মৃতুর পর অবশেষে গতকাল সন্ধ্যায় হৃদক্রিয়া বন্ধ হয়ে তার মা মৃত্যুর কোলে ঢলে পড়ে।

মামলার বাদী তাহসীন মিয়া বলেন, সন্ত্রাসী একাধীক হত্যা মামলার আসামী ইছহাক মিয়া ও তার বাহিনীর সদস্যরা আমার ভাই মাহবুব মিয়াকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে তার ক্ষান্ত হননি। আমাদের বাড়ি ঘরে হামলা ভাঙচুর লুটপাট ও অগ্নি সংযোগ করে একের পর এক আমাদের সব কিছু ধ্বংস করে দেয়। আমার মা সুফিয়া বেগম আমার ভাইয়ের হত্যার ঘটনায় একেবারে ভেঙ্গে পড়েন। ছেলেকে হারিয়ে তিনি পাগল প্রায় হয়ে যান। সন্ত্রাসীদের একের পর এক সন্ত্রাসী কার্যক্রমে ও ছেলে মৃত্যুর শোকে গতকাল সন্ধ্যায় হৃদক্রিয়া বন্ধ হয়ে আমাদের সবাইকে ছেড়ে পৃথিবী ছেড়ে চলে যান।

এ বিষয়ে জানতে চাইলে ইছহাক মিয়ার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রকৃত অপরাধীদের খুজে বের করে আইনের আওতায় আনা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution