• রাত ২:৫৫ মিনিট সোমবার
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আগামী শুক্রবার সোনালী অতীত বনাম প্রেস ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ সোনারগাঁয়ে র‍্যাবের অভিযানে ৫০ কেজি গাঁজা উদ্ধার মাদ্রাসার নতুন ভবন পরিদর্শনে এমপি খোকা বেঙ্গালুরুতে তরুণীকে দলবদ্ধ ধর্ষণের দায়ে ১১ বাংলাদেশির কারাদণ্ড সোনারগাঁয়ে বিশ্ব মেডিটেশন দিবস পালন সাদিপুরে শ্রমিকলীগের পুর্ণমিলনী মোগরাপাড়া ইউপি নির্বাচনে ২ ইউপি সদস্যের মনোনয়নপত্র বাতিল জমি সংক্রান্ত বিরোধের জেরে একই পরিবারের ৩জনকে পিটিয়ে জখম বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্ট ফাইনালে বৈদ্যেরবাজার ইউপি ১-০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে নোয়াগাঁওকে হারিয়ে বৈদ্যেরবাজার ফাইনালে সোনারগাঁও পৌরসভাকে হারিয়ে জামপুর ফাইনালে আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ কাঁচপুরে মিরাজ নামের ১২ বছরের কিশোর নিখোঁজ বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৩ – ২ গোলে জয়ী যেতে_যেতে_পথে দরগাবাড়ি_নহবতখানা মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন
সোনারগাঁয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে যুবকের পুরুষাঙ্গ কাটলেন প্রতিবেশীরা

সোনারগাঁয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে যুবকের পুরুষাঙ্গ কাটলেন প্রতিবেশীরা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ধর্ষণচেষ্টার অভিযোগে এনে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দৌলরদী গ্রামে শাহ আলম নামে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন গৃহবধূসহ তার স্বজনরা।

শুক্রবার (২১ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। পরে আহতাবস্থায় ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আহত যুবক শাহ আলম উপজেলার সনমান্দী ইউনিয়নের দৌলরদী গ্রামের মোস্তফা মিয়ার ছেলে।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে শনিবার (২২ জানুয়ারি) সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেছেন, উপজেলার সনমান্দী ইউনিয়নের বাসিন্দা তিনি। বর্তমানে তার স্বামী ব্যবসার কাজে বাড়ির বাইরে থাকেন। এ সুযোগে প্রতিবেশী শাহ আলম দীর্ঘদিন ধরে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি নিয়ে শাহ আলমকে একাধিকবার সতর্কও করেছিলেন ওই গৃহবধূ।

এ দিকে, কু-প্রস্তাবে রাজী না হওয়ায় গত শনিবার (১৫ জানুয়ারি) রাতে টয়লেটে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে শাহ আলম ওই গৃহবধূকে জাপটে ধরে। পরে তার সাথে ধস্তাধস্তি হলে গৃহবধূর আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে শাহ আলম পালিয়ে যায়।

অন্যদিকে শাহ আলম ভুক্তভোগী গৃহবধূকে জাপটে ধরায় ওই গৃহবধূর মেয়ে ও মেয়ের জামাতা একত্রিত হয়ে শাহ আলমকে বেঁধে পুরুষাঙ্গ কেটে দেয়। এ ঘটনার পর আহতাবস্থায় শাহ আলমকে প্রথমে মদনপুর এলাকার দি বারাকা হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

তবে অভিযুক্ত শাহ আলমের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে রাস্তায় একা পেয়ে ওই গৃহবধূসহ অন্যরা তাকে বেঁধে পুরুষাঙ্গ কেটে দেয়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এ বিষয়ে তিনি এখনও অবগত নন।

 

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution