• রাত ৩:২৫ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
সোনারগাঁয়ে কার মাটি কে বেচে?

সোনারগাঁয়ে কার মাটি কে বেচে?

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নে বর্ষাকালে রাতের আধারে জমির মাটি কেটে নেওয়ার অভিযোগ উঠেছে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় জমির মালিক বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে, উপজেলার সনমান্দি ইউনিয়নের ঈমানের কান্দি গ্রামে তারা মিয়ার ছেলে সোহেল মিয়া ৪০ শতাংশের একটি নিচু জমি ক্রয় করে ভোগ দখল করে আসছে। গত ৫ আগষ্ট ঈমানেরকান্দি গ্রামের মৃত কদম আলীর ছেলে আনোয়ার হোসেনসহ ৭/৮ জনের একটি মাটি কাটা চুরের দল তার ফসলি জমির মাটি ডুবাইয়া নৌকা দিয়ে কেটে নিয়ে যায়। খবর পেয়ে সোহেল মিয়া তার জমিতে গেলে মাটি চোরেরা দ্রুত পালাইয়া যায়। এ ঘটনায় সোহেল মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, মাটি কাটার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution