• রাত ৮:২৪ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি
সোনারগাঁয়ে দুই ইউপি সদস্যের বিরুদ্ধে ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস

সোনারগাঁয়ে দুই ইউপি সদস্যের বিরুদ্ধে ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:
সোনারগাঁয়ে উপজেলার সনমান্দী ইউনিয়নের ২ জন ইউপি সদস্যের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মানহানিকর কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। ফেসবুকে একাধিক নাম ব্যবহার করে ফেক আইডি খুলে অব্যাহত ভাবে মানহানিকর কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়ায় গত শনিবার রাতে ফিরোজ আহাম্মেদ নামের এক ইউপি সদস্য বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরীতে ইউপি সদস্য ফিরোজ আহাম্মেদ উল্লেখ করেন, উপজেলার সনমান্দী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য ফিরোজ আহাম্মেদ ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য লুৎফা বেগম জনপ্রতিনিধি হিসেবে এলাকায় দীর্ঘদিন যাবত সুনামের সাথে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছেন। তাদেরকে অনেক সময় রাজনৈতিক নেতা-নেত্রীদের সাথে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করিতে হয়। অনুষ্ঠানে অংশগ্রহণকারী অনেক নেতা-নেত্রীদের সাথে ছবি তুলতে হয়। গত ১৭ আগষ্ট থেকে কে বা কাহারা “সনমান্দী ইউনিয়ন রাজনৈতিক” (মোবাইল নং-০১৭৮২৩০৩০৪৬) নামের ফেইসবুক আইডি থেকে ইউপি সদস্য ফিরোজ আহাম্মেদ ও ইউপি সদস্য লুৎফা বেগমকে জড়িয়ে বিভিন্ন ভাষায় অশ্লালীন, কুরুচিপূর্ণ স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে। যাহার ফলে সমাজে তাদের সম্মানহানী হচ্ছে। এছাড়াও নিমসত্ত্ব ও অন্যায়ের প্রতিবাদ প্রতিরোধ নামের ফেইসবুক আইডি থেকে ওই দুই ইউপি সদস্যকে বিভিন্ন প্রকার হুমকী প্রদান করা হয়। এই ঘটনায় ইউপি সদস্য ফিরোজ আহাম্মেদ বাদী সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
ইউপি সদস্য ফিরোজ আহাম্মেদ জানান, অজ্ঞাত একটি দুষ্টচক্র সমাজে তার সুনাম নষ্ট করার জন্য ফেইসবুকে ফেইক আইডি খুলে তাকে ও ইউপি সদস্য লুৎফা বেগমকে জড়িয়ে বিভিন্ন মানহানিকর কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়া অব্যাহত রেখেছে।
সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, দুই ইউপি সদস্যের বিরুদ্ধে ফেসবুকে মানহানিকর কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়ার ঘটনায় জড়িতদের চিহ্নিত ও আইনগত পদক্ষেপ গ্রহণ করতে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution