• সকাল ৯:৪৪ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখার সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান
নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া

নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া

oppo_1026
Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে মাহফুজুর রহমান কালাম নবনির্বাচিত চেয়ারম্যান হওয়ার সাদিপুর ইউনিয়ন ২ নং ওয়ার্ডে চৌড়াপাড়া এলাকায় ফুলের শুভেচ্ছা জানান স্থানীয় আওয়ামীলীগের নেতারা। পরে এতিম বাচ্চাদের নিয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ (২৫ মে) শনিবার বিকেলে সাদিপুর ইউনিয়ন যুবলীগ নেতা সুমন মিয়া ব্যাবসায়ী সিয়ামুল ইসলাম এর উদ্যােগে মাহফুজুর রহমান কালাম কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে চৌড়াপাড়া বাইতুল কোরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া শেষে মাহফুজুর রহমান কালাম এতিম বাচ্চাদের মাঝে খাবার বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল আমিন, পরিচালনায় ছিলেন সিফাতুল্লাহ, ইকরম, আল আমিন, মিজান, জুয়েল প্রমুখ।

এ সময় মাহফুজুর রহমান কালাম বলেন, সোনারগাঁ বাসীর কাছে আমি চিরকৃতজ্ঞ আপনারা আমার পাশে যেভাবে ছিলেন তা আমি কখনো ভুলব না আমি সোনারগাঁয়ে সকল জনগণদের সাথে নিয়ে আগামী সুন্দর সোনারগাঁ গড়ে তোলার লক্ষ নিয়ে কাজ করে যাব।আমি নির্বাচিত হওয়ার পর প্রথম এই মাদরাসায় এসে এতিম বাচ্চাদের নিয়ে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতিম বাচ্চাদের পাশে সব সময় আছি তাদের যা যা লাগে আমি চেষ্টা করব দেওয়ার জন্য। সাধারণ জনগণের পাশে থেকে সেবা মুলক কাজগুলো করে যাব ও সকলের নিকট দোয়া কামনা করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution