• সকাল ৯:৪৫ মিনিট বৃহস্পতিবার
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ে এক রাতে দুই বাড়িতে ডাকাতি

সোনারগাঁয়ে এক রাতে দুই বাড়িতে ডাকাতি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডডটকম নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের কাজরদি (কুন্দেরপাড়া) এলাকার মৃত শামসুল হক মাস্টারের বাড়িতে এবং একই গ্রামের ইসলাম মুন্সীর বাড়ির দুই পরিবারের সদস্যদেরকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে দুর্র্ধর্ষ ডাকাতি হয়েছে।

এ সময় প্রতিবাদ করলে ডাকাতরা ধারালো চাপাতি দিয়ে ইসলাম মুন্সীর হাতে, পায়ে ও মাথায় কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করেছেন।

ডাকাতের কবলে পড়া পরিবারগুলোর সদস্যরা জানান, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে ১৫-১৭জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল প্রথমে মৃত শামসুল হক মাস্টারের বাড়ির  কলাপসিবল গেটের তালা ভেঙ্গে দ্বিতীয় তলায় ঢুকে।

এ সময় শামসুল হক মাস্টারের ছেলে মফিজুলের স্ত্রী সোনিয়াসহ (৩০) পরিবারের সবাইকে ডাকাতরা জিম্মি করে হাত-পা বেঁধে রাখে। পরে ঘরের আসবাবপত্র তছনছ করে ৬ ভরি স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকা লুট করে এবং প্রতিটি কক্ষের আসবাবপত্র খুলে সেখানে থাকা ব্যবহৃত মালামাল তছনছ করে মেঝেতে ফেলে রেখে চলে যায়। এরপর আনুমানিক রাত দেড়টার দিকে পাশের বাড়ি ইসলাম মুন্সীর ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকার চেষ্টা করে ডাকাতদল। এ সময় ঘরের দরজা ভাঙ্গার আওয়াজ শুনে বাড়ি মালিক ইসলাম মুন্সী ঘরের দরজা খুললে সঙ্গে সঙ্গেই তাকে ধারালো চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে এবং তার স্ত্রী আছিয়াকে জিম্মি করে তার  ব্যবহৃত ২ ভরি স্বর্ণালংকার লুট করে নেয়।

পরে ডাকাতদল ঘরে থাকা আসবাবপত্র খোলার জন্য বিভিন্ন কক্ষে ঢুকলে বাড়িতে অবস্থান করা ইসলাম মুন্সীর ছেলে একরামুল হক কৌশলে ডাকাত ডাকাত বলে ডাকচিৎকার শুরু করলে ডাকাতদল ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়।

এদিকে এলাকাবাসী মারাত্মক আহত ইসলাম মুন্সীকে উদ্ধার করে প্রথমে স্থানীয় আবুল বাশার মেডিকেল হাসপাতাল এবং পরবর্তীতে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক বলে জানান স্বজনরা।

এ ঘটনায় সোনারগাঁও থানার ওসি এসএম কামরুজ্জামান বলেন, আমি ডাকাতির ঘটনাটি শুনে তালতলা ফাঁড়ির এসআই মো. মজিবর রহমানকে ঘটনাস্থলে পাঠিয়েছি এবং ডাকাতদের গ্রেফতার করতে পুলিশি অভিযান চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution