• সকাল ৬:৩৮ মিনিট মঙ্গলবার
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের আগামী ৪ ডিসেম্বর থেকে নারায়ণগঞ্জ থেকে রেল যোগাযোগ বন্ধ থাকবে নাশকতার মামলায় সোনারগাঁয়ে ৫ নেতাকর্মী গ্রেপ্তার সোনারগাঁও সাহিত্য নিকেতনের সাবেক সভাপতি মোসলেহ উদ্দিনের ইন্তেকাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আব্দুল হাই ভুঁইয়ার স্মরণে আলোচনা সভা
সোনারগাঁয়ে করোনা ভাইরাসের ঔষধ বিক্রির অপরাধে আটক ৩

সোনারগাঁয়ে করোনা ভাইরাসের ঔষধ বিক্রির অপরাধে আটক ৩

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা রোগের ভেজাল ঔষুধ তৈরির দায়ে সোনারগাঁ উপজেলার সাদিপুর এলাকায় থেকে ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ ঘটনায় র‌্যাব-১১ এর ডিএডি কামাল হোসেন মোল্লা বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. নিজাম উদ্দিন (৩৯), মো. খাদেম হোসেন (৩০) ও মো. আমিনুল ইসলাম (১৮)।

১ সেপ্টেম্বর ( মঙ্গলবার ) র‌্যাব-১১ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সেখানে বলা হয়, ৩১ আগস্ট দুপুরে সোনারগাঁ থানাধীন সাদিপুর এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযান চালায়। এ সময় অননুমোদিত কারখানায় করোনা রোগের ঔষধ তৈরির সময় হাতে নাতে ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

এসময় কারখানায় তৈরি অবস্থায় ১৮০ গ্রাম ওজনের ১০২ জার ‘নিহারিকা মান্না’ পাউডার নামক ভেজাল ও মানহীন খাদ্যপণ্য উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলারসোনারগাঁ থানাধীন সাদিপুর এলাকায় জনৈক ছানোয়ারের বাসা ভাড়া নিয়ে ‘গ্লোবাল গেইন কনজুমার প্রোডাক্টস লিঃ’ নামক ফ্যাক্টরী চালিয়ে আসছিল। উক্ত ফ্যাক্টরীতে ‘নিহারীকা’ ব্র্যান্ড নাম দিয়ে করোনা রোগের ভেজাল ও মানহীন ঔষধ ‘নিহারিকা মান্না’ পাউডার উৎপাদন করে করোনা রোগের ঔষধ হিসেবে বাজারজাত করে আসছে। গ্রেফতারকৃত আসামীরা অনুমোদনবিহীন ক্যামিকেল দ্বারা অস্বাস্থ্যকর পদ্ধতিতে ভেজাল দিয়ে খাদ্যপণ্যের গুণগত মান পরিবর্তন করে উৎপাদন ও বিক্রয় করে আসছিল যা জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর ও হুমকিস্বরুপ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, বৈশি^ক করোনা মহামারীর প্রাদুর্ভাবের পরিস্থিতি কাজে লাগিয়ে সাধারণ জন সাধারণের সরলতার সুযোগ কাজে লাগিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে অসাধু উপায় অবলম্বন করে করোনা রোগের ঔষুধ বলে ‘নিহারিকা মান্না’ পাউডার নামক অননুমোদিত ভেজাল ও মানহীন খাদ্য পণ্য নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় প্রতারণামূলকভাবে সরবরাহ করে আসছিল।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution