• সকাল ৯:৫১ মিনিট শুক্রবার
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার সোনারগাঁয়ে ৫দিন যাবত মোতালিব নামে এক ব্যক্তি নিখোঁজ সোনারগাঁয়ে ৫৫ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে দিল প্রশাসন ফুটওভার ব্রিজ হকারমুক্ত করতে নিজেই গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার মানসম্মত শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষায় শিক্ষিত হতে হবে.. এমপি কায়সার সোনারগাঁয়ে পারভেজ হত্যার প্রধান আসামী পিতা-পুত্র গ্রেপ্তার কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা
সোনারগাঁয়ে গৃহবধুকে ধর্ষণচেষ্টা, প্রধান আসামি গ্রেপ্তার

সোনারগাঁয়ে গৃহবধুকে ধর্ষণচেষ্টা, প্রধান আসামি গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে ঘুমন্ত গৃহবধুকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে।

রোববার (৭আগস্ট) দিবাগত রাতে সাদিপুর ইউনিয়নের বরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভূক্তভোগীর স্বামী সামসুল হক বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে রোববার সকালে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন মো. আমজাদ হোসেন, মো. বায়েজিদ, মোশারফ ও মো. খালেক মিয়া। অভিযোগের পরিপ্রেক্ষিতে এ ঘটনার প্রধান আসামি আমজাদ হোসেনকে রোববার বিকেলে পুলিশ গ্রেপ্তার করে।

অভিযোগ সূত্রে জানা যায়, ভ‚ক্তভোগী গৃহবধুর স্বামী রূপগঞ্জের গাউছিয়া এনডেট কোম্পানীতে তাতের কাজ করে। গত ৬ আগস্ট রাত্রীকালীন ডিউটি করার উদ্দেশ্যে সে গাউছিয়া চলে যায়। সে কাজ শেষ করে রাতে ফিরে আসবে মনে করে তার স্ত্রী রুমের দরজা খোলা রেখে তার বাচ্চাকে নিয়ে ঘুমিয়ে পড়ে। পরবর্তীতে রাত ১.৪৫ টার দিকে অভিযুক্ত আমজাদ ঘরের ভেতর ঢুকে গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণেরর চেষ্টা করে। ধস্তাধস্তির একপর্যায়ে তার স্ত্রী ডাক চিৎকার করলে পাশের রুম থেকে তার মা দরজা ধাক্কাতে থাকে। এক পর্যায়ে অভিযুক্ত আমজাদ তার স্ত্রীকে ছেড়ে দিয়ে রুমের দরজা খুলে গৃহবধুর শাশুড়িকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় শাশুড়ি আমজাদকে দেখে চিনতে পারে। এ বিষয়ে তার স্ত্রী থেকে বিস্তারিত শুনে এলাকার গন্যমান্য ব্যক্তিদের কাছে শালিস দাবি করেন। স্থানীয়রা সালিস না করায় দীর্ঘদিন পর সোনারগাঁ থানায় গতকাল রোববার সকালে অভিযোগ দায়ের করেন। জানায়।
গৃহবধুর স্বামী সামসুল হক বলেন, গ্রাম্য সালিসকারীরা কাছে বিচারের আশ্বাস দিলেও তার বিচার না করে আমজাদের পক্ষ নিয়ে সহযোগীতা করে আসছিল। অভিযুক্তরা তাকে ও তার স্ত্রীকে ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিয়ে ধর্ষণচেষ্টার বিষয়ে সহযোগীতা করে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, গৃহবধুকে ধর্ষণ চেষ্টায় প্রধান আসামী গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার অভিযুক্তকে আদালতে পাঠানো হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution