• রাত ১০:০১ মিনিট রবিবার
  • ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা সোহাগ রনি’র দোয়া মাহফিল সোনারগাঁয়ে শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় যুবক গ্রেপ্তার সোনারগাঁয়ে ২৪ জনের মধ্যে ২৪ জনের করোনা পজেটিভ, মৃত্যু ১ করোনামুক্ত হয়েও ধকল বয়ে বেড়াচ্ছেন তারা ত্বকের যত্নে হলুদ কেন জরুরি? মোগরাপাড়া চৌরাস্তায় বেড়েছে গাড়ি ও সাধারণ মানুষের আনাগোনা সোনারগাঁয়ে ১০ জনকে ৮ হাজার জরিমানা, ৮টি ইজিবাইক জব্দ মোশারফ হোসেনের মৃতুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক সরকারের দেয়া লকডাউন মানার বালাই নেই বারদী বাজারে মোশারফ হোসেনের জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সোনারগাঁয়ে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে আইন শৃঙ্খলা বাহিনী বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে সোনারগাঁ থানা বিএনপির শোক মোশারফ হোসেনের মৃত্যুতে ইউপি চেয়ারম্যান জহিরুল হকের শোক সোনারগাঁয়ে আজও নমুনার তুলনায় শতভাগ করোনা আক্রান্ত, মৃত্যু ১ আগামীকাল শুক্রবার বাদ জুম্মা মোগরাপাড়া হাই স্কুলে মোশারফ হোসেনের জানাযা বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে এমপি খোকার শোক মোশারফ হোসেনের মৃত্যুতে যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র শোক মোশারফ হোসেনের মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইঞ্জি: মাসুমের শোক উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের ইন্তেকাল সোনারগাঁয়ে জমে উঠেছে কোরবানী মাংসের হাট
সোনারগাঁয়ে যাত্রী বেশে অটোরিক্সা চুরি, গ্রেফতার-৪

সোনারগাঁয়ে যাত্রী বেশে অটোরিক্সা চুরি, গ্রেফতার-৪

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকা থেকে যাত্রী বেশে চুরি হওয়া অটোরিক্সাটিকে ললাটি এলাকা থেকে উদ্ধার করা হয়। এ সময় অটোরিক্সা চুরির সাথে জড়িত ৪ চোরকে গ্রেফতার করা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিএিম জানান, গত শনিবার সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকায় শাহ জামালের অটোরিক্সায় জহির উদ্দিন নামে এক যাত্রী উঠে নানাখী কিন্ডারগার্টেনের গেটে যায়। পরে সেখানে গিয়ে রিক্সা চালক শাহ জামালকে কিন্ডারগার্টেনের ভেতর থেকে তার ছেলেকে নিয়ে আসতে বলে। চালক ভেতর থেকে কোনো ছেলেকে না পেয়ে ফিরে এসে দেখে জহির তার রিক্সা নিয়ে যাত্রী পালিয়েছে। পরে রিক্সা চালক বিষয়টি তার মালিক ও আত্মীয়স্বজনদের জানানোর পর থানায় অভিযোগ দায়ের করার পর শনিবার সন্ধ্যায় ললাটি এলাকা থেকে পুলিশ অটোরিক্সাটি উদ্ধার করে। এ সময় জহির উদ্দিন, মনির হোসেন, জিলানী মিয়া ও হালিম মিয়া নামের চার অটোরিক্সা চোরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জহির উদ্দিন শরীয়তপুর জাজিরা উপজেলার মনির উদ্দিন সরদারকান্দি গ্রামের মৃত ফজল মুন্সির ছেলে, মনির হোসেন কুমিল্লার দাউদকান্দির নুরপুর গ্রামের রাজু মিয়ার ছেলে, জিলানী মিয়া চাদঁপুরের কচুয়া উপজেলার নন্দনপুর গ্রামের কালু পাটওয়ারীর ছেলে, হালিম মিয়া ঝালকাঠির স্বরূপকাঠি উপজেলার পশ্চিম সোগাগদার গ্রামের মুদাছের আলীর ছেলে।

গ্রেফতাকৃতদের রোববার মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution