• রাত ৮:৩১ মিনিট মঙ্গলবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন দায়িত্ব বুঝে নিলেন নতুন প্রশাসক নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু ভোজ্যতেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জামায়াত সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মেয়াদের ১৫ মাস পর সোনারগাঁও পৌরসভার প্রশাসক নিয়োগ আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করলেন আরিফ মাসুদ বাবু বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৫ – ০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে ২-০ গোলে বিজয়ী বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ শিল্প-কারখানা স্থাপন ও ভরাটে বদলে গেছে সোনারগাঁয়ের মানচিত্র বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে জামপুর বনাম নোয়াগাঁও খেলা ড্র দবিরউদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের সাথে মত মিনিময় সভা ওদের কাজ হলো ষড়যন্ত্র করা, এমপি খোকা সোনারগাঁ সংঘের নতুন কমিটি গঠন আরিফ মাসুদ বাবু’র সমর্থন চাইলেন সোহাগ রনি মনোনয়নের সংবাদ শুনে রাস্তায় সেজদায় লুটিয়ে পড়েন সোহাগ রনি’র নেতাকর্মীরা ভোজ্যতেলের ৮ কোম্পানির বিরুদ্ধে মামলা
সোনারগাঁয়ে যাত্রী বেশে অটোরিক্সা চুরি, গ্রেফতার-৪

সোনারগাঁয়ে যাত্রী বেশে অটোরিক্সা চুরি, গ্রেফতার-৪

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকা থেকে যাত্রী বেশে চুরি হওয়া অটোরিক্সাটিকে ললাটি এলাকা থেকে উদ্ধার করা হয়। এ সময় অটোরিক্সা চুরির সাথে জড়িত ৪ চোরকে গ্রেফতার করা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিএিম জানান, গত শনিবার সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকায় শাহ জামালের অটোরিক্সায় জহির উদ্দিন নামে এক যাত্রী উঠে নানাখী কিন্ডারগার্টেনের গেটে যায়। পরে সেখানে গিয়ে রিক্সা চালক শাহ জামালকে কিন্ডারগার্টেনের ভেতর থেকে তার ছেলেকে নিয়ে আসতে বলে। চালক ভেতর থেকে কোনো ছেলেকে না পেয়ে ফিরে এসে দেখে জহির তার রিক্সা নিয়ে যাত্রী পালিয়েছে। পরে রিক্সা চালক বিষয়টি তার মালিক ও আত্মীয়স্বজনদের জানানোর পর থানায় অভিযোগ দায়ের করার পর শনিবার সন্ধ্যায় ললাটি এলাকা থেকে পুলিশ অটোরিক্সাটি উদ্ধার করে। এ সময় জহির উদ্দিন, মনির হোসেন, জিলানী মিয়া ও হালিম মিয়া নামের চার অটোরিক্সা চোরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জহির উদ্দিন শরীয়তপুর জাজিরা উপজেলার মনির উদ্দিন সরদারকান্দি গ্রামের মৃত ফজল মুন্সির ছেলে, মনির হোসেন কুমিল্লার দাউদকান্দির নুরপুর গ্রামের রাজু মিয়ার ছেলে, জিলানী মিয়া চাদঁপুরের কচুয়া উপজেলার নন্দনপুর গ্রামের কালু পাটওয়ারীর ছেলে, হালিম মিয়া ঝালকাঠির স্বরূপকাঠি উপজেলার পশ্চিম সোগাগদার গ্রামের মুদাছের আলীর ছেলে।

গ্রেফতাকৃতদের রোববার মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution