• সকাল ৭:২২ মিনিট শুক্রবার
  • ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় ২২ জন করোনা আক্রান্ত, সুস্থ ১৯ সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে অস্ত্রসহ ২ যুবক আটক মরহুম মোশারফ হোসেনের রুহের মাগফেরাতের কামনায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ভারতের তরল অক্সিজেন নারায়ণগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জম্মদিনে উপজেলা যুবলীগের দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৫৬ জনের নমুনায় ৪০ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত মরহুম মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৩৫ জনের মধ্যে ৩৫ জনই পজেটিভ, আক্রান্ত শতভাগ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা সোহাগ রনি’র দোয়া মাহফিল সোনারগাঁয়ে শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় যুবক গ্রেপ্তার সোনারগাঁয়ে ২৪ জনের মধ্যে ২৪ জনের করোনা পজেটিভ, মৃত্যু ১ করোনামুক্ত হয়েও ধকল বয়ে বেড়াচ্ছেন তারা ত্বকের যত্নে হলুদ কেন জরুরি?
সুস্থ হয়েই অফিস করলেন উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন

সুস্থ হয়েই অফিস করলেন উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মোশারফ হোসেন দীর্ঘ অসুস্থতার পর গতকাল সোমবার প্রথম অফিস করেছেন। এসময় তিনি এলাকার সাধারণ মানুষের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং তাকে দেখতে আসা নেতা-কর্মীদের সাথে কুশল বিনিময় করেন।

মোশারফ চেয়ারম্যানের পিএস রফিকুল হায়দার বাবু জানান, গত ঈদ-উল-ফিতরের পূর্বে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর আজই তিনি প্রথম অফিস করেছেন।

উপজেলা চেয়ারম্যান ও সোনারগাঁ আওয়ামীলীগের বর্ষিয়ান এই নেতা শারীরিক দুর্বলতা জনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহন করেন। দীঘদিন চিকিৎসা নিয়ে গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদে আসেন। এসময় মোশারফ হোসেন জানান, তিনি বতমানে সুস্থ রয়েছেন। যতিদিন সুস্থ থাকবেন ততদিন দিন তিনি মানুষর সেবা করে যাবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution