• বিকাল ৫:২৩ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
সোনারগাঁয়ে ৪ বালু শ্রমিককের বিভিন্ন মেয়াদের কারাদন্ড ও জরিমানা

সোনারগাঁয়ে ৪ বালু শ্রমিককের বিভিন্ন মেয়াদের কারাদন্ড ও জরিমানা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় মেঘনা নদীতে অবৈধ বালু উত্তোলনের দায়ে ৪ ড্রেজার শ্রমিককে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। সোমবার বিকালে মেঘনা নদী থেকে বালু উত্তোলনের সময় তাদের আটক করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বিএম রুহুল আমিন রিমন এ আদালত পরিচালনা করেন।

সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বিএম রুহল আমিন রিমনের বরাত দিয়ে প্রধান সহকারী আব্দুল খালেক জানান, মেঘনা নদী থেকে অবৈধ বালু উত্তোলনের সময় কয়েকটি ড্রেজারের শ্রমিককে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে মোঃ জাবেদ হোসেন (২৬)কে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে ৩ দিন, মোঃ সবুজ হোসেন (৩২)কে ১০দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন। অপরদিকে, মোঃ আলম ও মোঃ ইমরান হোসেনকে ৫০ হাজার টাকা করে জরিমানা ও ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

সাজাপ্রাপ্ত মোঃ জাবেদ হোসেন লক্ষীপুর জেলার শাকচর গ্রামের শাহ আলমের ছেলে, মোঃ আলম উপজেলার ভাটিবন্দর গ্রামের আব্দুল করিম ব্যাপারীরে ছেলে, ইমরাম হোসেন ভাটিবন্দর গ্রামের বাচ্চু মিয়ার েছেলে ও সবুজ পটুয়াখালী জেলার ধবান্দি গ্রামের আব্দুল হকের ছেলে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution