• সকাল ৭:০০ মিনিট শনিবার
  • ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ফেনসিডিলসহ দুই মাদক কারবারী গ্রেপ্তার সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি
সোনারগাঁ ইউএনও রকিবুর রহমান খান বদলি

সোনারগাঁ ইউএনও রকিবুর রহমান খান বদলি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মাস কয়েক আগে পদায়ন নিয়ে আসা সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান থানকে বদলীর আদেশ দেয়া হয়েছে। বাংলাদেশ সরকারের জনপ্রশাসন বিভাগের  সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান সাক্ষরিত চিঠিতে এ আদেশ দেয়া হয়। 

উল্লেখ গত কয়েকদিন ধরে সোনারগাঁয়ের জনপ্রতিনিধিদের সাথে অশোভন আচারন করে আসছিলেন সদ্য বদলীপ্রাপ্ত ইউএনও রকিবুর রহমান খান। তার আচারনে গত দুটি মাসিক সমন্বয় কমিটির মিটিং বয়কট করেন সাংসদসহ জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সদস্যরা। এছাড়া রকিবুর রহমান খান ও সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কে বদলীর জন্য সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে চিঠি দেন সোনারগাঁ জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সদস্যরা। তারই পরিপ্রেক্ষিতে তাকে বদলি করা হয় বলে জানিয়েছেন েককটি সুত্র।


Logo