• ভোর ৫:৪৪ মিনিট মঙ্গলবার
  • ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মরহুম মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৩৫ জনের মধ্যে ৩৫ জনই পজেটিভ, আক্রান্ত শতভাগ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা সোহাগ রনি’র দোয়া মাহফিল সোনারগাঁয়ে শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় যুবক গ্রেপ্তার সোনারগাঁয়ে ২৪ জনের মধ্যে ২৪ জনের করোনা পজেটিভ, মৃত্যু ১ করোনামুক্ত হয়েও ধকল বয়ে বেড়াচ্ছেন তারা ত্বকের যত্নে হলুদ কেন জরুরি? মোগরাপাড়া চৌরাস্তায় বেড়েছে গাড়ি ও সাধারণ মানুষের আনাগোনা সোনারগাঁয়ে ১০ জনকে ৮ হাজার জরিমানা, ৮টি ইজিবাইক জব্দ মোশারফ হোসেনের মৃতুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক সরকারের দেয়া লকডাউন মানার বালাই নেই বারদী বাজারে মোশারফ হোসেনের জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সোনারগাঁয়ে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে আইন শৃঙ্খলা বাহিনী বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে সোনারগাঁ থানা বিএনপির শোক মোশারফ হোসেনের মৃত্যুতে ইউপি চেয়ারম্যান জহিরুল হকের শোক সোনারগাঁয়ে আজও নমুনার তুলনায় শতভাগ করোনা আক্রান্ত, মৃত্যু ১ আগামীকাল শুক্রবার বাদ জুম্মা মোগরাপাড়া হাই স্কুলে মোশারফ হোসেনের জানাযা বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে এমপি খোকার শোক মোশারফ হোসেনের মৃত্যুতে যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র শোক মোশারফ হোসেনের মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইঞ্জি: মাসুমের শোক
ছাত্রদল নেতা কাউসারের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও কুরুচীরপূর্ণ প্রচারনার বিরুদ্ধে প্রতিবাদ

ছাত্রদল নেতা কাউসারের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও কুরুচীরপূর্ণ প্রচারনার বিরুদ্ধে প্রতিবাদ

Logo


সোনারগাঁ থানা ছাত্রদল নেতা কাউসার আহম্মেদ এর বিরুদ্ধে একটি অনলাইন নিউজ পেপারের বরাত দিয়ে সাদিপুর ইউনিয়ন ছাত্রদল নামের একটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা, বানোয়াট ও কুরুচিপূর্ন সংবাদ প্রকাশ করেছে। এ মিথ্যা বানোয়াট ও কুরুচিপূর্ন সংবাদের তীব্র নিন্দা জানিয়েছেন সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান ভুইয়া ও সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সেলিম সরকার।
লিখিত প্রতিবাদে তারা উল্লেখ করেন, ছাত্রদল নেতা কাউসার ও তার পুরো বংশ জাতীয়তাবাদি পরিবারের সাথে জড়িত। তার পিতা হাজী মোঃ অলিউল্লাহ ২৫ বছর যাবত বিএনপির রাজনীতির সাথে জড়িত। বর্তমানে তিনি রাজনীতি থেকে নিস্কৃয়। তার চাচা ডাঃ খলিল উল্লাহ সাদিপুর ইউনিয়ন বিএনপির ২ বারের সভাপতি ছিলেন, তার মেজো চাচা হাবিবুর রহমান ১৯৯০-৯১ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যুবদল নেতা হিসেবে রাজনীতি করেছেন। পরবর্তিতে তিনি উপজেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাদিপুর ইউনিয়ন যুবদলের সভাপতি ছিলেন।
তার আপন ছোট চাচা বায়োজিত হোসেন সেলিম সাদিপুর ৮নং ওয়ার্ডে ছাত্রদলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সে হিসেবে ছাত্রদল নেতা কাউসার জাতীয়তাবাদি পরিবার থেকে গড়ে উঠা একজন আদর্শবাদ ও একজন পরিছন্ন ও সাহসি ছাত্রনেতা।
তিনি ছাত্রদলের আর্দশে অনুপ্রানিত হয়ে গত ৯ জানুয়ারী ছাত্রদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে সাদিপুর ইউনিয়ন বিএনপির পার্টি অফিস সংলগ্ম দুস্থদের মাঝে ৪ শতাধিক কম্বল বিতরণ করেছেন। আমি মনে করি এটা জাতীয়তাবাদি দল হিসেবে ভালবাসার বহিঃপ্রকাশ।
আমরা সাদিপুর ইউনিয়নের অভিভাবক হিসেবে মনে করি কাউসারের বিরুদ্ধে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার মিথ্যা বনোয়াট ও কুরুচিপূর্নতার বহিঃপ্রকাশ। এ সংবাদের আমরা তীব্র নিন্দা জানাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution