• বিকাল ৫:০৬ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
লেখক হাজী মহসিনকে হেয় করার চেষ্টা, থানায় অভিযোগ

লেখক হাজী মহসিনকে হেয় করার চেষ্টা, থানায় অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার তরুন লেখক হাজী মোহাম্মদ মহসিনকে সামাজিক ভাবে হেয় করতে উঠে পড়ে লেগেছে সমাজের কিছু সমাজচ্যুত লোকজন। এ ঘটনায় হাজী মোহাম্মদ মহসিন বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

ডায়েরীতে হাজী মোহাম্মদ মহসিন উল্লেখ করেন, তিনি যুগান্তরসহ বিভিন্ন পত্রিকায় লেখালেখি করেন। গত ২৯ জুন বিকাল ৫টার দিকে মজহমপুর স্কুল ছাত্র পরিষদ নামের একটি ফেইসবুক আইডি থেকে কে বা কাহারা তার বিরুদ্ধে মানহানীর কর বিভিন্ন অশ্লালীন কুরুচিপূর্ন কথা লিখে পোষ্ট করেন। এতে করে সামাজে তার মানহানি ঘটেছে।যা মিথ্যা বানোয়াট বলে উল্লেখ করেছেন তিনি। এ ঘটনায় হাজী মোহাম্মদ মহসিন সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

ফেইসবুকে যা লেখা হয়েছে তা হুবহুব তুলে ধরা হলো:

সোনারগাঁওয়ের উদ্ভবগঞ্জ এলাকার হাজী মোহাসিন নামের এক ঔষধের দোকানদার নিজেকে যুগান্তর পত্রিকার চিঠিপত্র কলামে প্রকৃতি বিষয়ক লেখক ও গবেষক দাবী করেছেন। তিনি প্রকৃতি বিষয়ে লেখালেখি করেন ভালো কথা। তিনি কি বিষয়ে গবেষণা করেন এ বিষয়ে কারো জানা থাকলে জানাবেন। আসলে তিনি গুগল থেকে লেখা নিয়ে এদিক সেদিক করে লেখে পত্রিকায় পাঠান। এটি আবার পত্রিকায় ঘটা করে ছাপিয়ে নিজেকে বড় লেখক দাবী করেন। তিনি আসলে কাট কপি লেখক। কাট কপি লেখক হয়ে তিনি নিজেকে কিভাবে গবেষক দাবী করেন। আমার জানা মতে সোনারগাঁয়ে তেমন গবেষক পাওয়া যায়নি। তিনি আবার কোন গবেষক।

হাজী মোহাম্মদ মহাসিনের লেখা দুটি ফিচার নিম্মে দেওয়া হলো:


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution