• রাত ৯:১৭ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস
আর্জেন্টিনার ব্যর্থতায় তরুণের আত্মহত্যা

আর্জেন্টিনার ব্যর্থতায় তরুণের আত্মহত্যা

Logo


রাশিয়ার বিশ্বকাপে প্রথম দুই ম্যাচে আর্জেন্টিনার ব্যর্থতা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন ভারতের কেরালা রাজ্যের কোট্টায়ম জেলার এক তরুণ সমর্থক। গোলডটকম জানিয়েছে, রোববার সকালে দিনু অ্যালেক্স নামের ওই তরুণের মরদেহ উদ্ধার করা হয়।

ক্রোয়েশিয়ার বিপক্ষে আর্জেন্টিনার লজ্জার হারের পর ওই তরুণ বাড়ি থেকে বেরিয়ে যান। ধারণা করা হচ্ছে, বন্ধুদের ব্যঙ্গ থেকে রেহাই পেতে মিনাচিল নদীতে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে দিনু আর্জেন্টিনা কট্টর সমর্থক ছিল।

কোট্টায়মের সাব ইন্সপেক্টর অনিল কুমার গোলডটকমকে বলেন, “ময়নাতদন্তের আগে আমরা বিস্তারিত কিছু বলতে পারছি না। এলাকাবাসীর সঙ্গে কথা বলে ধারণা করছি, আর্জেন্টিনার হার সহ্য করতে না পেরে সে আত্মহত্যা করেছে।’ দিনু একটি চিঠি রেখে গেছেন। তাতে লেখা, ‘যা যা দেখার, তার সবটাই দেখেছি। এখন কী দেখার? আমি আরও গভীরে ঝাঁপ দিচ্ছি।”


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution