• রাত ১০:২১ মিনিট শুক্রবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে শ্রমিকলীগের পুর্ণমিলনী মোগরাপাড়া ইউপি নির্বাচনে ২ ইউপি সদস্যের মনোনয়নপত্র বাতিল জমি সংক্রান্ত বিরোধের জেরে একই পরিবারের ৩জনকে পিটিয়ে জখম বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্ট ফাইনালে বৈদ্যেরবাজার ইউপি ১-০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে নোয়াগাঁওকে হারিয়ে বৈদ্যেরবাজার ফাইনালে সোনারগাঁও পৌরসভাকে হারিয়ে জামপুর ফাইনালে আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ কাঁচপুরে মিরাজ নামের ১২ বছরের কিশোর নিখোঁজ বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৩ – ২ গোলে জয়ী যেতে_যেতে_পথে দরগাবাড়ি_নহবতখানা মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন দায়িত্ব বুঝে নিলেন নতুন প্রশাসক নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু ভোজ্যতেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জামায়াত সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মেয়াদের ১৫ মাস পর সোনারগাঁও পৌরসভার প্রশাসক নিয়োগ
আলভেজের পরিবর্তে ব্রাজিল দলে ফ্যাগনার

আলভেজের পরিবর্তে ব্রাজিল দলে ফ্যাগনার

Logo


বিশ্বকাপের ঠিক আগমুহূর্তে হাঁটুতে চোট পেয়ে দানি আলভেজের ছিটকে পড়া ব্রাজিলের জন্য বড় দুঃসংবাদ নিঃসন্দেহে। তবে সময় তো কারও জন্য বসে থাকে না। টুর্নামেন্টের আগে দল ঘোষণা করতেই হবে ব্রাজিলের কোচ তিতেকে। তিতের দলে আলভেজের স্থলাভিষিক্ত হিসেবে সুযোগ মিলছে করিন্থিয়ানসের রাইট ব্যাক ফ্যাগনারের। এ ছাড়া দলে আসতে পারেন ম্যানচেস্টার সিটির দানিলো।

চোটে ছিলেন ফ্যাগনারও। উরুর ইনজুরিতে ২৯ এপ্রিলের পর থেকে আর কোনো ম্যাচ খেলা হয়নি তার। তবে রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্রাজিলিয়ান কনফেডারেশন জানিয়েছে, চিকিৎসক রদ্রিগো লাসমার মনে করছেন ফ্যাগনার টুর্নামেন্টটিতে খেলার মতো যথেষ্ট ফিট হয়ে উঠেছেন।

আজ রিও ডি জেনিরোতে বিশ্বকাপের প্রাথমিক দল ঘোষণা করবেন ব্রাজিল কোচ তিতে। এই দলে ফ্যাগনারের থাকা বলতে গেলে নিশ্চিত। করিন্থিয়ানসে তিতে আর ফ্যাগনারের একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা আছে। সেই তুলনায় দানিলো আর বায়ার্ন মিউনিখের রাফিনহার এই কোচের সঙ্গে ততটা যোগাযোগ ছিল না। তাই আলভেজের স্থলাভিষিক্ত হিসেবে ফ্যাগনারকেই সবচেয়ে এগিয়ে রাখা হচ্ছে।

রাশিয়া বিশ্বকাপে ষষ্ঠ শিরোপা জয়ের স্বপ্ন নিয়ে মাঠে নামবে ব্রাজিল। বিশ্বকাপের অন্যতম ফেভারিট দলটির প্রথম ম্যাচ ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে। ‘ই’ গ্রুপে ব্রাজিলের প্রতিপক্ষ হিসেবে সুইসরা ছাড়াও আছে কোস্টারিকা আর সার্বিয়া।সুত্র: জাগো নিউজ


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution