• রাত ১:৫৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
আয়ারল্যান্ডকে উড়িয়ে সিরিজ জয় আফগানিস্তানের

আয়ারল্যান্ডকে উড়িয়ে সিরিজ জয় আফগানিস্তানের

Logo


প্রথম ওয়ানডেতে লড়াই করে হার। দ্বিতীয়টিতে সমতায় ফেরা জয়। তবে সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ ওয়ানডেতে এসে পাত্তাই পেল না আয়ারল্যান্ড। বেলফাস্টে স্বাগতিকদের ৮ উইকেট আর ১৫৭ বল হাতে রেখেই হারিয়ে দিয়েছে আফগানিস্তান। এই জয়ে তিন ম্যাচের সিরিজটা তারা জিতেছে ২-১ ব্যবধানে।

বেলফাস্টে ব্যাটিংটাই ডুবিয়েছে আয়ারল্যান্ডকে। টসে জিতে ব্যাট করতে নেমে ৩৬.১ ওভারে ১২৪ রানেই গুটিয়ে যায় আইরিশরা। দলের পক্ষে বিশোর্ধ্ব ইনিংস খেলতে পেরেছেন কেবল একজন, গ্যারি উইলসন। তিনিও ২৩ রানের বেশি এগোতে পারেননি। বাকিদের সবাই চরম ব্যর্থ।

১২৫ রান, লক্ষ্যটা মামুলি ছিল। আফগানিস্তানের জয় পেতে কষ্টই হয়নি। যদিও শুরুতেই মোহাম্মদ শাহজাদকে (১) হারিয়ে বসে তারা। ৫৩ রানের মাথায় সাজঘরে ফিরেন ৩২ রান করা রহমত শাহও।

তবে বাকি সময়টায় বলতে গেলে হেসেখেলেই এগিয়েছেন ইহসানউল্লাহ আর হাসমতউল্লাহ শহীদি। তৃতীয় উইকেটে তারা অবিচ্ছন্ন ছিলেন ৭৪ রানে। ইহসানউল্লাহ করেন হার না মানা ৫৭ আর শহীদি অপরাজিত থাকেন ৩৪ রান নিয়ে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution