• সকাল ৬:০৬ মিনিট মঙ্গলবার
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের আগামী ৪ ডিসেম্বর থেকে নারায়ণগঞ্জ থেকে রেল যোগাযোগ বন্ধ থাকবে নাশকতার মামলায় সোনারগাঁয়ে ৫ নেতাকর্মী গ্রেপ্তার সোনারগাঁও সাহিত্য নিকেতনের সাবেক সভাপতি মোসলেহ উদ্দিনের ইন্তেকাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আব্দুল হাই ভুঁইয়ার স্মরণে আলোচনা সভা
এক ওভারে পাঁচ ছক্কা খেলেন মুক্তার আলি

এক ওভারে পাঁচ ছক্কা খেলেন মুক্তার আলি

Logo


টি-টেন লিগে প্রথম দিনে বাংলাদেশি ক্রিকেটাররা ব্যাটে-বলে দারুণ পারফরম্যান্স উপহার দিয়েছিলেন। কিন্তু দ্বিতীয় দিনে এসে মুদ্রার অপর পিঠও দেখে ফেললেন তারা। নাসির হোসেন, মুক্তার আলি, সোহাগ গাজী-সবাই দিলেন ব্যর্থতার পরিচয়। ব্যতিক্রম কেবল মোসাদ্দেক হোসেন।

আগের দিন নাসির হোসেন ৩ উইকেট নিয়েছিলেন, আজ (শুক্রবার) কালান্দার্সের বিপক্ষে তিনি এক ওভারেই দিলেন ২১ রান, পাননি উইকেটের দেখা। নাসিরের দল পুনে ডেভিলস হেরেছে ৯ উইকেটের বড় ব্যবধানে।

পরের ম্যাচে মারাঠা অ্যারাবিয়ান্সের হয়ে ব্যাট হাতে অবশ্য ভালোই করেছেন অধিনায়ক মোসাদ্দেক হোসেন। দলের বিপদে হাল ধরে ২২ বলে ৫ বাউন্ডারি আর এক ছক্কায় ৩৫ রানে অপরাজিত থাকেন তিনি।

কিন্তু বাকিদের ব্যর্থতায় পুঁজিটা বড় হয়নি মারাঠার। ৪ উইকেটে তারা থামে ৮৭ রানে। আবুধাবিতে দিল্লি বুলস ম্যাচটি জিতেছে ৯ উইকেট আর ৫ ওভার হাতে রেখে।

মারাঠা অধিনায়ক মোসাদ্দেক ব্যাট হাতে ভরসা দিলেও এরপর বল হাতে নিয়ে বেদম মার খেয়েছেন বাংলাদেশের দুই বোলার- সোহাগ গাজী আর মুক্তার আলি।

সোহাগ গাজী তবু ১ ওভার হাত ঘুরিয়ে ১৫ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন। মুক্তার তো রীতিমত লজ্জায় ডুবিয়েছেন দলকে। বাংলাদেশি এই পেসার ১ ওভার বল করে দিয়েছেন ৩৩ রান।

দিল্লি ইনিংসের পঞ্চম ওভারে বল করতে এসে পাঁচ-পাঁচটি ছক্কা খেয়েছেন মুক্তার, ওই ওভারেই ম্যাচ হেরেছে মারাঠা। জয়সূচক রানসহ পাঁচটি ছক্কাই হাঁকান এভিন লুইস। ক্যারিবীয় এই ব্যাটসম্যান শেষ পর্যন্ত ১৬ বলে ৫৫ রানে অপরাজিত থাকেন, যে ইনিংসে ছিল ২টি চারের সঙ্গে ৭টি ছক্কা!

মুক্তারের ওভারে প্রথম দুই বলে ছক্কা হাঁকানোর পর তৃতীয় বলে দুই রান নেন লুইস। চতুর্থ আর পঞ্চম বলে ফের টানা দুই ছক্কা। ষষ্ঠ বলটি মুক্তার ওয়াইড করলে আরেকটি ডেলিভারি বাকি থাকে। ওইটিতেও ছক্কা হাঁকিয়ে ম্যাচ শেষ করে দেন লুইস।

আগের দিনই মারাঠার হয়ে সেরা বোলিং করেছিলেন মুক্তার। ২ ওভারে ১৯ রান খরচায় একটি উইকেট নিয়েছিলেন এই পেস বোলিং অলরাউন্ডার। জিতেছিল তার দলও। পরের ম্যাচেই এমন লজ্জায় পড়লেন বাংলাদেশি পেসার।

এমএমআর/জিকেএস


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution