• রাত ১১:৫৬ মিনিট শুক্রবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে শ্রমিকলীগের পুর্ণমিলনী মোগরাপাড়া ইউপি নির্বাচনে ২ ইউপি সদস্যের মনোনয়নপত্র বাতিল জমি সংক্রান্ত বিরোধের জেরে একই পরিবারের ৩জনকে পিটিয়ে জখম বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্ট ফাইনালে বৈদ্যেরবাজার ইউপি ১-০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে নোয়াগাঁওকে হারিয়ে বৈদ্যেরবাজার ফাইনালে সোনারগাঁও পৌরসভাকে হারিয়ে জামপুর ফাইনালে আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ কাঁচপুরে মিরাজ নামের ১২ বছরের কিশোর নিখোঁজ বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৩ – ২ গোলে জয়ী যেতে_যেতে_পথে দরগাবাড়ি_নহবতখানা মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন দায়িত্ব বুঝে নিলেন নতুন প্রশাসক নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু ভোজ্যতেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জামায়াত সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মেয়াদের ১৫ মাস পর সোনারগাঁও পৌরসভার প্রশাসক নিয়োগ
কোরিয়াকে ২-১ গোলে হারালো মেক্সিকো

কোরিয়াকে ২-১ গোলে হারালো মেক্সিকো

Logo


ম্যাচের ৬৬ মিনিটে ফরোয়ার্ড হ্যাভিয়ের হার্নান্দেজ তথা চিচারিতোর গোলে ২-০ ব্যবধানে এগিয়ে গেলো মেক্সিকো।

গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে জার্মানির বিপক্ষে গোলের পুনরাবৃত্তি ঘটিয়েছে মেক্সিকো। যদিও এবার গোলস্কোরারের স্থানে নাম আলাদা।

লোজানোর পাস থেকে পাওয়া বল ডান পায়ের দারুণ দক্ষতায় দখলে নিয়ে জালে জড়িয়ে দেন চিচারিতো। বিশ্বকাপে এটি তার চতুর্থ গোল। এই গোলে মেক্সিকোর হয়ে বিশ্বকাপে সর্বোচ্চ গোলের রেকর্ডে লুইস হার্নান্দেজের পাশে নাম লেখালেন হ্যাভিয়ের হার্নান্দেজ।

শনিবারের এই ম্যাচের শুরুটা মেক্সিকোর তুলনায় বেশ গোছালোই করেছিলো দক্ষিণ কোরিয়া। লম্বা পাস, মাঝমাঠের দখল এমনকি আক্রমণ ভাগেও দলটির আধিপত্য ছিল দেখার মতো।

কিন্তু ম্যাচের ২৭  মিনিটে অঘটন ঘটিয়ে বসে এশিয়ার দাপুটে এই দলটি। ম্যাচের ২৬ মিনিটে কার্লোস ভেলার করা পেনাল্টি গোলে ১-০ ব্যবধানে এগিয়ে গেলো মেক্সিকো। আন্দ্রেস গুয়ারদাদোর পাস ঠেকাতে গিয়ে নিজেদের ডি বক্সে হাতে বল লাগে দক্ষিণ কোরিয়ান ডিফেন্ডার জাং হিউনসুর। হ্যান্ডবল ঘোষণা দেওয়ার পর পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে গোল করেন কার্লোস ভেলা।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে এটি ১৪তম পেনাল্টি গোল। ২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপে পুরো আসরে পেনাল্টি থেকে গোল হয়েছিলো ১৩টি। আর এবার অর্ধেকটা পার হওয়ার আগেই ১৪ গোল!

বাংলাদেশ সময় রাত ৯টায় রোস্তভ-ন্য-দন স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে মেক্সিকো-দক্ষিণ কোরিয়া।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution