• রাত ১১:৩০ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
টি-টোয়েন্টির অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে শীর্ষে ফিরলেন সাকিব

টি-টোয়েন্টির অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে শীর্ষে ফিরলেন সাকিব

Logo


টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অলরাউন্ডারদের র‍্যাঙ্কিংয়ে মোহাম্মদ নবির কাছে শীর্ষস্থান হারিয়েছিলেন সাকিব আল হাসান। বিশ্বকাপে ব্যাটে-বলে নৈপুণ্য দেখিয়ে হারানো জায়গা ফিরে পেয়েছেন তিনি।

বুধবার আইসিসি এক বিবৃতিতে  জানিয়েছে সাম্প্রতিক পারফরম্যান্সে ২০ রেটিং পয়েন্ট যোগ হয়েছে সাকিবের। ২৯৫ রেটিং পয়েন্ট নিয়ে তিনি এখন এক নম্বরে। আফগানিস্তান অধিনায়ক মোহাম্মদ নবি ২৮৫ রেটিং পয়েন্ট থেকে ১০ পয়েন্ট হারিয়েছেন।

২৭৫ রেটিং পয়েন্ট নিয়ে তিনি এখন দুইয়ে। তিনে আছেন নামিবিয়ার জেজে স্মিথ, অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল চারে এবং ওমানের জিসান মাকসুদ আছেন পাঁচে।

প্রথম পর্বের তিন ম্যাচসহ এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত সর্বোচ্চ ১১ উইকেট সাকিবের। ব্যাট হাতে তিনি করেছেন ১১৮ রান। এখন পর্যন্ত বাংলাদেশের দুই জয়েই ম্যাচ সেরা তিনি।

ব্যাটারদের র‍্যাঙ্কিংয়ে এক নম্বর জায়গা ধরে রেখেছেন ইংল্যান্ডের দাবিদ মালান (৮৩১ রেটিং পয়েন্ট)। ভারতের বিপক্ষে জেতা ম্যাচে ফিফটি করা বাবর আজম দুইয়ে থাকলেও তার রেটিং পয়েন্ট ১১ বেড়ে এখন ৮২০। দক্ষিণ আফ্রিকার এইডেন মার্কাম তিনে, পাকিস্তানের মোহাম্মদ রিজওয়ান চারে ও ভারত অধিনায়ক বিরাট কোহলি আছেন পাঁচে।

ভারতকে কাঁপিয়ে দিয়ে পাকিস্তানের শাহীন শাহ আফ্রিদি জায়গা পেয়েছেন ১১ নম্বরে। তার পরেই আছেন পাকিস্তানের আরেক পেসার হারিস রউফ।

খেলোয়াড়দের উন্নতি হলেও দল হিসেবে র‍্যাঙ্কিংয়ে পিছিয়েছে বাংলাদেশ। বিশ্বকাপে চার ম্যাচে দুটিতে র‍্যাঙ্কিংয়ে পিছিয়ে থাকা দলের কাছে হারায় ছয় নম্বর থেকে পিছিয়ে আটে অবস্থান মাহমুদউল্লাহরদের। টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে শীর্ষস্থান ধরে রেখেছে ইংল্যান্ড। তাদের পরেই আছে ভারত। পাকিস্তানের অবস্থান তিন নম্বরে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution