• সন্ধ্যা ৭:৪৪ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায়
বার্সিলোনার অনুশিলনে নেইমার

বার্সিলোনার অনুশিলনে নেইমার

Logo


বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিয়েছেন বছর ঘুরে এসেছে। কিন্তু হঠাৎ করেই যদি সেই নেইমারকে বার্সেলোনার অনুশীলনে দেখা অনেকের মাথায়ই আকাশ ভেঙে পড়বে, আবার কেউ কেউ খুশিও হবেন। কিন্তু না! বার্সেলোনার অনুশীলনে নেইমারকে দেখে অবাক হওয়া বা আনন্দিত হওয়ার কিছুই নেই।

মূলত সোমবার (১৭ আগস্ট) দেপোর্তিভোর ট্রেনিং কমপ্লেক্সে বার্সেলোনার নিয়মিত অনুশীলন চলছিল। আর সেখানেই পুরানো সতীর্থদের সঙ্গে দেখা করতে আসেন ‘বিশেষ অতিথি’ নেইমার।

গেলো মৌসুমে ট্রান্সফার ফি’র রেকর্ড (২২২ মিলিয়ন) গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। ক্লাব ছাড়লেও পুরনো ঘর ও সতীর্থদের প্রতি ভালোবাসা কমেনি একবিন্দুও। তাই তো সময় পেলেই সাবেক সতীর্থদের সঙ্গে সাক্ষাত করতে চলে আসেন ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড। সতীর্থরাও তাকে আন্তরিকভাবেই অভ্যর্থনা জানান। আড্ডা দেন, কখনো আবার বল নিয়েও ছুটোছুটি করেন।

বর্তমানে একটি পোকার টুর্নামেন্টে অংশ নিতে বার্সেলোনায় অবস্থান করছেন নেইমার। সেই টুর্নামেন্টে অংশ নেবেন তার বার্সা সতীর্থ জেরার্ড পিকেও। আসল কাজের ফাঁকে নিজের পুরানো ঠিকানাতে ঢু মারতে ভোলেননি নেইমার।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution