• রাত ১:১৭ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
বেতন ছাড়াই আর্জেন্টিনার কোচ হতে চান ম্যারাডোনা

বেতন ছাড়াই আর্জেন্টিনার কোচ হতে চান ম্যারাডোনা

Logo


রাশিয়ার বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড থেকে আর্জেন্টিনার বিদায়ে আবারও কোচ ছাটাইয়ের গুঞ্জন আর্জেন্টিনার শিবিরে। সাম্পাওলিকে ছাটাই করা হলে পরবর্তীতে কে হবেন আর্জেন্টিনার কোচ সেটি নিয়ে ইতোমধ্যে কাটাছেড়া বিশ্লেষণ হচ্ছে আর্জেন্টাইন গণমাধ্যম। তবে এর মাঝে নতুন করে বোমা ফাটালেন আর্জেন্টিনার সর্বকালের সেরা ফুটবলার ম্যারাডোনা।

আবারো আর্জেন্টিনার কোচ হতে চান বলে মত প্রকাশ করেছেন ডিয়েগো ম্যারাডোনা। শুধু তাই নয়, বিনা বেতনেই তিনি কোচ হতে রাজি আছেন বলে জানান এই সাবেক ফুটবল তারকা।

ভেনেজুয়েলার একটি টিভি অনুষ্ঠানে কথা বলার আগে এসব কথা বলেন তিনি। আবারো আর্জেন্টিনার কোচ হতে চান কি-না জিজ্ঞেস করলে ম্যারাডোনা বলেন, “হ্যা, এবং আমি এটা বিনা বেতনে করতে চাই। যদিও আমি ফেরার ব্যাপারে এখনও কিছু বলিনি।”

বোকা জুনিয়র্স এবং নাপোলির শিরোমণি ম্যারাডোনা ২০১০ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে আর্জেন্টিনার কোচের ডাগআউটে ছিলেন। তার অধীনে কোয়ার্টার থেকেই ছিটকে গিয়েছিল আর্জেন্টিনা। রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার প্রত্যেকটি ম্যাচ মাঠে বসে উপভোগ করেছেন ’৮৬ বিশ্বকাপ জয়ের নায়ক।

আর্জেন্টিনার বিদায়ে ব্যথিত এই তারকা। তিনি বলেন,“মানুষ ভাবছে আমি খুব খুশি হয়েছি কিন্তু আমার মন ভেঙ্গে গেছে। এমন হারে খুব ব্যথিত আমি। কত স্বপ্ন নিয়ে আমরা এসেছিলাম এবং দ্রুতই সবকিছু ধুলোয় মিশে গেল।”

নিউজবাংলাদেশ.কম


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution