• রাত ৯:৫৬ মিনিট সোমবার
  • ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নতুনদের ভীড়ে নৌকা বঞ্চিত যোগ্য প্রার্থীরা পরাজয় নিশ্চিত জেনেই তালেবানের সঙ্গে সমঝোতা: সাবেক মার্কিন দূত সোনারগাঁয়ে ১ জনের দেহে করোনা সনাক্ত পিরোজপুর ইউপি’র উন্নয়নে নিজেকে বিলিয়ে দিবো.. ইঞ্জি: মাসুম নতুন পুরাতনের সমন্বয়ে ইউপি নির্বাচন, প্রতি ইউপিতে বিদ্রোহীদের সম্ভবনা কলেজ সরকারি করার দাবিতে মানববন্ধন করেন সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি। নিউজ সোনারগাঁ সোনারগাঁয়ে ৮ ইউপিতে নৌকা পেলেন যারা ধামগড়ে নৌকার মাঝি চেয়ারম্যান মাসুমের পক্ষে গণজোয়ার রূপগঞ্জে নাতিনকে ধর্ষনের পর হত্যার অভিযোগ নানার বিরুদ্ধে স্মার্টফোন কেনার জন্য স্ত্রীকে বৃদ্ধের কাছে বিক্রি সোনারগাঁয়ে ১লাখ মিটার জাল জব্দ তিন জনকে জরিমানা এক বছরের কারাদণ্ড এড়াতে প্রায় ২৩ বছর আত্মগোপনে অনৈতিক সুবিধা নিয়ে প্রার্থীর তালিকা, প্রধানমন্ত্রী কাছে সাবেক এমপি’র নালিশ সোনারগাঁয়ে নতুন করে ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁ মদ্যপানে যুবকের মৃত্যু সন্তানকে বাঁচাতে কুমিরকে পিষে দিল হাতি, ভিডিও ভাইরাল মনোনয়ন টেনশনে নৌকা প্রার্থীরা ব্রিটেন যাচ্ছেন মিজানুর রহমান আজহারী মুশফিক-লিটনকে নিয়ে কোনও প্রশ্ন নেই দলে
বেতন ছাড়াই আর্জেন্টিনার কোচ হতে চান ম্যারাডোনা

বেতন ছাড়াই আর্জেন্টিনার কোচ হতে চান ম্যারাডোনা

Logo


রাশিয়ার বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড থেকে আর্জেন্টিনার বিদায়ে আবারও কোচ ছাটাইয়ের গুঞ্জন আর্জেন্টিনার শিবিরে। সাম্পাওলিকে ছাটাই করা হলে পরবর্তীতে কে হবেন আর্জেন্টিনার কোচ সেটি নিয়ে ইতোমধ্যে কাটাছেড়া বিশ্লেষণ হচ্ছে আর্জেন্টাইন গণমাধ্যম। তবে এর মাঝে নতুন করে বোমা ফাটালেন আর্জেন্টিনার সর্বকালের সেরা ফুটবলার ম্যারাডোনা।

আবারো আর্জেন্টিনার কোচ হতে চান বলে মত প্রকাশ করেছেন ডিয়েগো ম্যারাডোনা। শুধু তাই নয়, বিনা বেতনেই তিনি কোচ হতে রাজি আছেন বলে জানান এই সাবেক ফুটবল তারকা।

ভেনেজুয়েলার একটি টিভি অনুষ্ঠানে কথা বলার আগে এসব কথা বলেন তিনি। আবারো আর্জেন্টিনার কোচ হতে চান কি-না জিজ্ঞেস করলে ম্যারাডোনা বলেন, “হ্যা, এবং আমি এটা বিনা বেতনে করতে চাই। যদিও আমি ফেরার ব্যাপারে এখনও কিছু বলিনি।”

বোকা জুনিয়র্স এবং নাপোলির শিরোমণি ম্যারাডোনা ২০১০ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে আর্জেন্টিনার কোচের ডাগআউটে ছিলেন। তার অধীনে কোয়ার্টার থেকেই ছিটকে গিয়েছিল আর্জেন্টিনা। রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার প্রত্যেকটি ম্যাচ মাঠে বসে উপভোগ করেছেন ’৮৬ বিশ্বকাপ জয়ের নায়ক।

আর্জেন্টিনার বিদায়ে ব্যথিত এই তারকা। তিনি বলেন,“মানুষ ভাবছে আমি খুব খুশি হয়েছি কিন্তু আমার মন ভেঙ্গে গেছে। এমন হারে খুব ব্যথিত আমি। কত স্বপ্ন নিয়ে আমরা এসেছিলাম এবং দ্রুতই সবকিছু ধুলোয় মিশে গেল।”

নিউজবাংলাদেশ.কম


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution