• দুপুর ১২:০৯ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
ভারতীয় দল থেকে বাদ পড়লেন ধোনি

ভারতীয় দল থেকে বাদ পড়লেন ধোনি

Logo


ক্রিকেটে নিয়মিত হওয়ার পর থেকে এই প্রথম ভারতীয় টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়লেন মহেন্দ্র সিং ধোনি। পুরনোকে বাদ দিয়ে নতুনের আগমন ঘটাতেই ওয়েস্ট ইন্ডিজ আর অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ দেয়া হয়েছে তাকে। ধোনির পরিবর্তে উইকেটের পেছনে গ্লাভস হাতে দাঁড়াবেন রিশাভ পান্ত। ব্যাকআপ হিসেবে থাকবেন পার্থিব প্যাটেল।

ভারতের ইতিহাসে টি-টোয়েন্টির অভিষেক ম্যাচের দলে ছিলেন ধোনি। সে থেকে নিয়মিত খেলে যাচ্ছিলেন ধোনি। ক্যারিয়ারে এখনও পর্যন্ত ৯৩টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। অবশেষে ৩৭ বছর বয়সী এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে বাদ দিয়েই গঠন করা হলো ভারতীয় টি-টোয়েন্টি দল।

ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটে আর ধোনিকে ভাবছেই না এমএসকে প্রসাদের নির্বাচক মণ্ডলি। তার পরিবর্তে ভাবা হচ্ছে রিশাভ পান্তকেই। সাত নম্বর জার্সিধারীকে ওয়েস্ট ইন্ডিজের তিন টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হয়েছে। সেখানেও তার জায়গা নিয়েছেন দিল্লির রিশাভ। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষ টি-টোয়েন্টি সিরিজে বিরাট কোহলি ফিরছেন অধিনায়ক হিসেবেই।

সবমিলিয়ে টি-টোয়েন্টি সিরিজে ভারতের দুই দল

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে :
রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, দিনেশ কার্তিক, মনিশ পাণ্ডে, শ্রেয়াশ আয়ার, রিশাভ পান্ত (উইকেটরক্ষক), ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, ইয়ুযবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ, খলিল আহমেদ, উমেশ যাদব, শাহবাজ নাদিম।

অস্ট্রেলিয়ার বিপক্ষে :
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা , শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, দিনেশ কার্তিক, মনিশ পাণ্ডে, শ্রেয়াশ আয়ার, রিশাভ পান্ত (উইকেটরক্ষক), ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, ইয়ুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ, খলিল আহমেদ, উমেশ যাদব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution