• রাত ৯:২০ মিনিট রবিবার
  • ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা সোহাগ রনি’র দোয়া মাহফিল সোনারগাঁয়ে শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় যুবক গ্রেপ্তার সোনারগাঁয়ে ২৪ জনের মধ্যে ২৪ জনের করোনা পজেটিভ, মৃত্যু ১ করোনামুক্ত হয়েও ধকল বয়ে বেড়াচ্ছেন তারা ত্বকের যত্নে হলুদ কেন জরুরি? মোগরাপাড়া চৌরাস্তায় বেড়েছে গাড়ি ও সাধারণ মানুষের আনাগোনা সোনারগাঁয়ে ১০ জনকে ৮ হাজার জরিমানা, ৮টি ইজিবাইক জব্দ মোশারফ হোসেনের মৃতুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক সরকারের দেয়া লকডাউন মানার বালাই নেই বারদী বাজারে মোশারফ হোসেনের জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সোনারগাঁয়ে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে আইন শৃঙ্খলা বাহিনী বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে সোনারগাঁ থানা বিএনপির শোক মোশারফ হোসেনের মৃত্যুতে ইউপি চেয়ারম্যান জহিরুল হকের শোক সোনারগাঁয়ে আজও নমুনার তুলনায় শতভাগ করোনা আক্রান্ত, মৃত্যু ১ আগামীকাল শুক্রবার বাদ জুম্মা মোগরাপাড়া হাই স্কুলে মোশারফ হোসেনের জানাযা বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে এমপি খোকার শোক মোশারফ হোসেনের মৃত্যুতে যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র শোক মোশারফ হোসেনের মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইঞ্জি: মাসুমের শোক উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের ইন্তেকাল সোনারগাঁয়ে জমে উঠেছে কোরবানী মাংসের হাট
লন্ডনে ডোপ টেস্টের মুখে নেইমাররা

লন্ডনে ডোপ টেস্টের মুখে নেইমাররা

Logo


ফুটবলাররা। ব্রাজিলও এর বাইরে নয়। লন্ডনে বিশ্বকাপ ক্যাম্প গড়েছে তিতে বাহিনী। কিন্তু সেখানেই উদ্ভট পরিস্থিতির সম্মুখীন হতে হলো তাদেরকে। লন্ডনে হঠাতই ডোপ টেস্টের মুখোমুখি হতে হয়েছে নেইমারদের।

অনুশীলনের জন্য সোমবার লন্ডনে পৌঁছায় নেইমাররা। দলের সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলা খেলোয়াড়রা না থাকলেও ছিলেন অন্যান্য সবাই। সেখানেই এন্টি-ডোপিং এজেন্সিদের জেরার মুখে পড়তে হয় তাদের। ব্রাজিল বিশ্বকাপ সদস্যের ২০ জনকে পরীক্ষা দিতে হয় এন্টি-ডোপিং প্রতিষ্ঠানের কাছে। নেইমার, কৌতিনহো, পাউলিনহোসহ প্রায় সবাই এই পরীক্ষা দিয়েই ইংল্যান্ডে অনুশীলন করার অনুমতি পান। তবে দলের সঙ্গে ছিলেন না মার্সেলো, ফিরমিনো এবং কাসেমিরো। তবে কোন খেলোয়াড় ডোপ টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন কিনা সে ব্যাপারে কিছু জানায়নি তারা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution