• রাত ১১:৫৬ মিনিট বুধবার
  • ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
লড়াই করেও ৩২৯ রানে শেষ ভারতের ইনিংস

লড়াই করেও ৩২৯ রানে শেষ ভারতের ইনিংস

Logo


ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই টেস্টে এজবাস্টন ও লর্ডসে তেমন প্রতিদ্বন্দ্বিতা গড়তে পারেনি ভারত। সে তুলনায় তৃতীয় ম্যাচে ট্রেন্টব্রিজে ম্যাচের শুরুতেই লড়াইয়ের আভাস জাগিয়েছিল তারা। তবু প্রথম ইনিংসে ৩২৯ রানেই থামতে হয়েছে সফরকারীদের।

ম্যাচের প্রথম দিনে আজিঙ্কা রাহানে ও বিরাট কোহলির ব্যাটে ভালো শুরু পেয়েছিল ভারত। কিন্তু টপঅর্ডারের পর লেট মিডলঅর্ডারেও আসেনি তেমন সহায়তা। ফলে প্রথম দিনে ৬ উইকেট হারিয়ে ৩০৭ রান করা ভারত দ্বিতীয় দিনে বাকি ৪ উইকেটে যোগ করতে পেরেছে মাত্র ২২ রান।

এর আগে প্রথম দিনে মাত্র ৩ রানের জন্য সেঞ্চুরি মিস করেন দলের অধিনায়ক বিরাট কোহলি। ক্যারিয়ারে মাত্র দ্বিতীয়বার ‘নার্ভাস নাইন্টি’তে আটকা পড়েন তিনি। এছাড়া আজিঙ্কা রাহানের ব্যাট থেকে আসে ৮১ রান।

সফরকারীরা অলআউট হওয়ার পর মধ্যাহ্ন বিরতি পর্যন্ত ৯ ওভার ব্যাটিং করার সুযোগ পেয়েছে ইংল্যান্ড। ওভারপ্রতি প্রায় ৫ গড়ে বিনা উইকেটে ৪৬ রান করেছে তারা। অ্যালিস্টার কুক ২১ ও কিটন জেনিংস অপরাজিত ২০ রানে। দুজনই হাঁকিয়েছেন ৩টি করে চার।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution