• সন্ধ্যা ৭:২২ মিনিট সোমবার
  • ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অর্ধেক জনবল নিয়ে চলছে সোনারগাঁয়ের সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানগুলো সোনারগাঁয়ে একদিকে করোনা সনাক্তের সংখ্যা ৬৬% সোনারগাঁয়ে মেম্বার পরাজিত প্রার্থীর বাড়িতে হামলা সোনারগাঁয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে যুবকের পুরুষাঙ্গ কাটলেন প্রতিবেশীরা সোনারগাঁয়ে বেদে, জেলে ও ঋষি সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ নির্বাচনটা ছিল অনেক গভীর ষড়যন্ত্রের: মেয়র আইভী ফুটপাতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেপ্তার ২ সোনারগাঁও প্রেস ক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত পিপিএম সেবা পুরস্কার পেলেন সোনারগাঁ থানার ওসি সোনারগাঁয়ে আজও ৩৭ শতাংশ মানুষের দেহে করোনা সনাক্ত আইভীতে স্বস্থি উপজেলা আওয়ামীলীগে সোনারগাঁয়ে দুই এসআইয়ের মৃত্যু ও আসামী পালানোর ঘটনায় তদন্ত কমিটি গঠন সনমান্দি ইউপির নব-নির্বাচিত সদস্য দেলোয়ারের শপথ গ্রহন এবারও হচ্ছে না সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা সোনারগাঁয়ে করোনা রোগীর সংখ্যা এক লাফে বেড়ে ৫১% সোনারগাঁয়ে কীটনাশক পানে কিশোরের আত্মহত্যা নব নির্বাচিত মেয়রকে কায়সারের শুভেচ্ছা ৩ দিনেও গ্রেফতার হয়নি ২ এস আই হত্যার আসামী আলমগীর ৪০ দেশের বুথ থেকে টাকা তুলে বাংলাদেশে এসে ধরা সোনারগাঁয়ে আজও ১১ জনের দেহে করোনা সনাক্ত
শেষের ঝড়ে সাকিবদের সংগ্রহ ১৭৪

শেষের ঝড়ে সাকিবদের সংগ্রহ ১৭৪

Logo


শুরুটা দেখে শুনে করলেও এক পর্যায়ে কলকাতার বোলিংয়ে খেই হারিয়ে ফেলেছিল হায়দরাবাদ। দুই ওপেনার ঋদ্ধিমান সাহার ৩৫ ও শিখর ধাওয়ানের ৩৪ রানের সুবাদে শুরুতে রান উঠে ৫৬।

দলীয় ৫৬ রানে ধাওয়ানকে কুলদীপ ফেরালে দ্রুত কিছু উইকেট পড়ে হায়দরাবাদের। কুলদীপের বলে অধিনায়ক উইলিয়ামসন মাত্র ৩ রানে গ্লাভসবন্দী হলে চাপ বাড়ে সানরাইজার্সের।

চাপে থাকা হায়দরাবাদকে আরও বিপদে ফেলে ঋদ্ধিমান সাহার আউট। তাকে গ্লাভসবন্দী করেন চাওলা। দলের প্রয়োজনী মুহূর্তে কিছুটা থিতু হওয়ার চেষ্টা করেছেন সাকিব। ২৪ বলে ২৮ রান করে ফিরে গেছেন রান আউটের বলি হয়ে। যাতে ছিল শুধু চারটি চার।

কলকাতার বোলিংয়ে শেষ দিকে আবারও খেই হারায় সাকিবদের ইনিংস।১৩৮ রানে উইকেটের পতন হয় ৭টি। তখন ক্রিজে নেমে চমক উপহার দেন রশিদ খান। লেজের দিকে নামা এই স্পিনার শেষ দিকে উপহার দেন মিনি ঝড়। তার ১০ বলে করা ৩৪ রানের ঝড়ে হায়দরাবাদের পুঁজি দাঁড়ায় ১৭৪ রান। যাতে ছিল ২টি চার ও চোখ ধাঁধানো ৪টি ছয়।

কলকাতার পক্ষে দুটি উইকেট নেন কুলদীপ। একটি করে নেন সুনিল নারিন, পিযুশ চাওলা ও শিভম মাভি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution