• রাত ১:২৯ মিনিট বৃহস্পতিবার
  • ১৫ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩০শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মোগরাপাড়া ইউনিয়নবাসীর কাছে দোয়া চাইলেন কায়সার হাসনাত স্বতন্ত্র ও তৃনমুল বিএনপি থেকে আরো দুই প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ সোনারগাঁয়ে অবরোধের পক্ষে বিপক্ষে মাঠে নেই কোন দল রাতের আধারে সিএসজিতে এসে ট্রাকে আগুন দিলো দুবৃর্ত্তরা বন্দরে গাঁজাসহ গ্রেপ্তার-৪,মোটর সাইকেল জব্দ সোনারগাঁয়ে আওয়ামী-জাতীয়পার্টি ও স্বতন্ত্রসহ ১১ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ লিয়াকত হোসেন খোকা মনোনয়ন পাওয়ায় পৌর জাতীয়পার্টির আনন্দ মিছিল দলীয় মনোনয়ন পেয়েই জমে উঠেছে নির্বাচন কায়সার হাসনাতকে নেতাকর্মীদের সংবর্ধনা মাদ্রাসার রড চুরি করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে চোর হাসপাতালে সোনারগাঁয়ে আওয়ামীলীগের মনোনয়নে নেতাকর্মীদের আনন্দ মিছিল মিষ্টি বিতরন সোনারগাঁয়ে বিভিন্ন মাছের ঘের এ উচ্ছেদ অভিযান সোনারগাঁয়ে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন আবদুল্লাহ আল কায়সার হাসনাত সোনারগাঁয়ে এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৯৪.৫১ সোনারগাঁয়ে এইচএসসি ও সমামানের পরিক্ষায় পাশের হার ৯৪.৫১ পান্থপথে লেগুনা চালককে পিটিয়ে হত্যার ঘটনায় বন্দরে গ্রেপ্তার প্রেমিকের দেয়া আগুনে মৃত্যু হলো প্রেমিকার নাশকতার মামলায় বিএনপি জামায়েত এর তিন নেতাকর্মী গ্রেপ্তার নুনেরটেকে লালপুরীর ৫০তম তরিকত সম্মেলন শুরু সেলিম ওসমানের এবার নির্বাচিত হওয়ার স্বপ্ন পূরণ হওয়া অনেকটাই দোদুল্যমান
৬২ বলে ১৬ ছক্কায় ১৬২ রান করলেন জাজাই

৬২ বলে ১৬ ছক্কায় ১৬২ রান করলেন জাজাই

Logo


ক্রীড়া ডেস্ক : অবিশ্বাস্য এক ইনিংস খেললেন আফগানিস্তানের তরুণ ব্যাটসম্যান হযরতুল্লাহ জাজাই। ৬২ বল মোকাবেলা করে ১১ চার ও ১৬ ছক্কায় করেছেন অপরাজিত ১৬২ রান! স্ট্রাইট রেট ২৬১.২৯!

শনিবার দেরাদুনে আয়ারল্যান্ডের বিপক্ষে মাত্র ৪২ বলে ৯ চার ও ৯ ছক্কায় সেঞ্চুরি হাঁকান তিনি। এরপর অব্যাহত রাখেন তাণ্ডব। হাঁকান আরো ৭টি ছক্কা ও ২টি চার। আয়ারল্যান্ড তাদের ৮ জন বোলার ব্যাবহার করেও আউট করতে পারেনি জাজাইকে।

জাজাই এর সঙ্গে ৪৮ বলে ৭ চার ও ৩ ছক্কায় ৭৩ রান করে যান উসমান গনী। উদ্বোধনী জুটিতে তারা দুজন ২৩৬ রান তুলে ভেঙে দিয়েছেন অ্যারোন ফিঞ্চ ও ডার্চি শর্টের গড়া রেকর্ড। ২০১৮ সালের জুলাইতে জিম্বাবুয়ের বিপক্ষে ফিঞ্চ ও শর্ট উদ্বোধনী জুটিতে তুলেছিলেন রেকর্ড ২২৩ রান।

দ্বিতীয় কোনো আফগানিস্তানের ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সেঞ্চুরির স্বাদ পেয়েছেন জাজাই। তার আগে ২০১৬ সালে শারজাহতে জিম্বাবুয়ের বিপক্ষে মোহাম্মদ শাহজাদ করেছিলেন অপরাজিত ১১৮ রান। এই রান তিনি করেছিলেন ৬৭ বল খেলে ১০ চার ও ৮ ছক্কায়। আজ জাজাই করলেন সর্বোচ্চ ১৬২* রান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution