• রাত ৩:৫০ মিনিট বৃহস্পতিবার
  • ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ ১১ই মে তারিখে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আহত যুবলীগ নেতা নাছিরের খোঁজ নেননি দলীয় নেতারা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলী হায়দার এর গণসংযোগ সোনারগাঁয়ে ১০টি টিনশেট ও ১টি দোকান পুড়ে ছাই, ১০ লাখ টাকার ক্ষতি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস প্রস্তুতি মুলক সভা টুমোরো নেভার কামস❞ জামপুরে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি কায়সার আনসার ও টুরিস্ট পুলিশের হামলায় সোনারগাঁ যুবলীগের প্রচার সম্পাদক নাছির আহত সনমান্দি ইউনিয়নবাসীর দোয়া নিয়ে আলী হায়দারের নির্বাচনী প্রচারনা শুরু
প্লেয়ারের পাশাপাশি ব্র্যান্ড অ্যাম্বাসাডর, বিপুল অঙ্কের বিনিময়ে নতুন ক্লাবে রোনাল্ডো

প্লেয়ারের পাশাপাশি ব্র্যান্ড অ্যাম্বাসাডর, বিপুল অঙ্কের বিনিময়ে নতুন ক্লাবে রোনাল্ডো

Logo


ক্রিস্তিয়ানো রোনাল্ডোর ক্লাবের ভবিষ্যৎ নিয়ে আলোচনা চলছে। এই পরিস্থিতি শোনা যাচ্ছে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিতে চলেছেন তিনি। নিশ্চিত করে দিয়েছেন তিনি এই বিষয়ে। ২০৩০ সাল পর্যন্ত তিনি আল নাসেরে সই করেছেন। ক্লাবের হয়ে খেলার পাশাপাশি তিনি সৌদি আরবের ব্র্য়ান্ড অ্যাম্বাসাডরও হবেন। আগামী বিশ্বকাপের জন্য তাঁকে ভাবছে মধ্য প্রাচ্যের এই দেশ।

বর্তমানে কোনও ক্লাব নেই ক্রিস্তিয়ানো রোনাল্ডোর। বিশ্বকাপের আগে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। দুই পক্ষের সমস্যার কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়। ফলে একজন ফ্রি এজেন্ট হিসেবে বিশ্বকাপ খেলেছেন তিনি। বিশ্বকাপে এবার স্বপ্নভঙ্গ হয়েছে পর্তুগালের। চোখের জলে মাঠ ছেড়েছেন রোনাল্ডো। বিশ্বকাপ শেষ, এবার তাঁর ভবিষ্যৎ কী হতে পারে তা নিয়ে সমর্থকদের মধ্যে আলোচনা শুরু হয়েছে। সম্প্রতি তাঁকে রিয়াল মাদ্রিদের মাঠে অনুশীলন করতে দেখায় জল্পনা শুরু হয়েছে। তবে এবার তাঁর ক্লাব ভবিষ্যৎ নিয়ে পাওয়া গেল নতুন আপডেট। জানা যাচ্ছে জল্পনা চলতে থাকা ক্লাব আল নাসেরে যোগ দিতে চলেছেন তিনি।

বিশ্বকাপের সময় শোনা গিয়েছিল সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিতে চলেছেন ক্রিস্তিয়ানো রোনাল্ডো। সাংবাদিক বৈঠকে তাঁকে প্রশ্ন করা হলে তিনি আল নাসেরে যোগ দেওয়ার ব্যাপারটা উড়িয়ে দেন। পুরো জিনিসটা ফেক বলে তিনি উড়িয়ে দেন। তবে এবার শোনা যাচ্ছে অন্য খবর, জানা গেছে রোনাল্ডো যোগ দিতে চলেছেন আল নাসেরে।স্প্যানিশ সংবাদসংস্থায় প্রকাশিত খবরে বলা হয়েছে ২০৩০ সাল পর্যন্ত সৌদি আরবের ক্লাব আল নাসেরের সঙ্গে চুক্তি করতে চলেছেন ক্রিস্তিয়ানো রোনাল্ডো। এরমধ্যে আড়াই বছর তিনি প্লেয়ার হিসেবে খেলবেন ও ২০৩০ সালের ফুটবল বিশ্বকাপের বিডের জন্য তিনি অ্যাম্বাসাডর হবেন। ২০৩০ সালে বিশ্বকাপ আয়োজনের জন্য বিড দেবে সৌদি আরব, মিশর ও গ্রিস। ২০২৪ সালে FIFA-র কংগ্রেসে সিদ্ধান্ত হবে ২০৩০ সালে কোন দেশ বিশ্বকাপ আয়োজন করতে পারবে। ফলে এবার প্লেয়ারের পাশাপাশি সৌদি আরবের ব্র্য়ান্ড অ্যাম্বাসাডরও হবেন তিনি।

২০২২ মরশুমে ট্রান্সফার উইন্ডোতে রোনাল্ডোকে নিতে ইচ্ছাপ্রকাশ করেছিল আল নাসের। কিন্তু সেই সময় রোনাল্ডো তা ফিরিয়ে দেন। এরপর ক্রিস্তিয়ানো রোনাল্ডো ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার পর ফের তারা রোনাল্ডোর কাছে প্রস্তাব দেয়। রোনাল্ডো আল নাসেরে যোগ দিলে তিনি ইউরোপের ফুটবল থেকে বিদায় নেবেন। ফলে তাঁর আর চ্যাম্পিয়ন্স লিগ খেলা হবে না। তিনি দীর্ঘদিন ধরে চ্য়াম্পিয়ন্স লিগ জেতেননি। সেটা আর হচ্ছে না বলে খবর।যদিও আল নাসেরের প্রস্তাব নিয়ে রোনাল্ডোর টালবাহানার কারণ হিসেবে জানা গিয়েছিল রোনাল্ডো অন্য ক্লাবের প্রস্তাবের অপেক্ষা করছেন। প্রথম দিকে রোনাল্ডোকে দলে নেওয়ার ব্যাপারে এগিয়ে ছিল বায়ার্ন মিউনিখ, চেলসির মত ক্লাব। পরে যদি তারা সরে আসে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution