• রাত ১:৫৫ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
কক্সবাজারে আসামি ছিনিয়ে নিতে গিয়ে পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ একজন নিহত

কক্সবাজারে আসামি ছিনিয়ে নিতে গিয়ে পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ একজন নিহত

Logo


কক্সবাজারের টেকনাফে পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করায় ‘গোলাগুলিতে’ এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ওই ব্যক্তি আটক করা আসামির ভাই বলে পুলিশ জানিয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান বিবিসি বাংলাকে বলেন, ”মঙ্গলবার রাতে টেকনাফের সদর ইউনিয়নের রাজারছড়া এলাকায় মাদকসহ একাধিক মামলার আসামি শামসুল আলমকে পুলিশ আটক করে।”

”তাকে নিয়ে থানায় ফেরার পথে রাত সাড়ে ১০টার দিকে একদল দুর্বৃত্ত অস্ত্রশস্ত্র সড়ক অবরোধ করে আসামিকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশের ওপর হামলা করে। এই সময় আত্মরক্ষার্থে পুলিশ গুলি চালায়।

দুই পক্ষের গোলাগুলিতে পুলিশের তিনজন সদস্য আহত হয়েছে। সেই সময় গুলিবিদ্ধি হয়ে আসামির ভাই এবং অর্থপাচার ও মাদক মামলার আসামি খোরশেদ আলম মারা গেছেন,” বলছেন মি. রহমান।

তবে খোরশেদ আলম কার গুলিতে মারা গেছেন, সেটা নিশ্চিত হওয়া যায়নি।

ওসি হাফিজুর রহমান জানিয়েছেন, তাদের দুই ভাইয়ের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

তবে শামসুল আলম ও খোরশেদ আলমের আরেক ভাই নুরুল আলমের ভাষ্য, গতকাল টেকনাফের রাজারছড়া এলাকায় একটি ফুটবল টুর্নামেন্টের খেলা দেখতে গিয়েছিলেন তার ভাই শামসুল। সেই সময় অপরিচিত কয়েকজন ব্যক্তি তাকে টেনেহিঁচড়ে একেটি সিএনজিচালিত অটোরিক্সায় তুলে টেকনাফের দিকে নিয়ে যাচ্ছিলেন।

সেই খবর পেয়ে মিঠাপানিরছড়া এলাকায় কিছু লোক সড়ক অবরোধ করে গাড়িটি আটকানোর চেষ্টা করে। এই সময় গাড়ি থেকে গুলি করা হলে তার ছোট ভাই খোরশেদ গুলিবিদ্ধ হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশের তিন সদস্যকে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।তথ্যসুত্র বিবিসি


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution