• রাত ১১:০৮ মিনিট বৃহস্পতিবার
  • ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৭ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দরে মিশুক চালক জাকির নিখোঁজ বন্দরে ৫ম শ্রেনীর শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা সোনারগাঁয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় ছেলে নিহত, বাবাসহ আরেক ছেলে আহত সোনারগাঁয়ে ৯ দিন ধরে স্কুল ছাত্র নিখোঁজ বন্দরে প্রবাসীকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং এর সন্ত্রাসীরা সোনারগাঁয়ের ১১ জনের মনোনয়ন বৈধ ২ জন বাতিল হলফনামায় কায়সার ও লিয়াকত হোসেন খোকা যত সম্পদ দেখিয়েছেন হলফনামায় কায়সার ও লিয়াকত হোসেন খোকা যত সম্পদ দেখিয়েছেন আয় কমেছে এমপি খোকার ও তার স্ত্রীর বন্দরে চুরি করতে গিয়ে অগ্নিদগ্ধ যুবকের ৭ দিন পর মৃত্যু বন্দরে চুরি করতে গিয়ে অগ্নিদগ্ধ যুবকেন ৭ দিন পর মৃত্যু নদীতে ডুবে যাওয়ার ২১ ঘন্টা পর শিশু রিয়াদের লাশ উদ্ধার বন্দরে কিশোর সন্ত্রাসীদের হামলায় মাদ্রাসার নাইটগার্ড আহত ২৪০ দিনে কুরআনে হাফেজ হলেন খালিদ সাইফুল্লাহ রিদওয়াদ আওয়ামীলীগ নেতা আব্দুল হাই ভুঁইয়া মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল তৃণমুল বিএনপিতে যোগদানের মাধ্যমে রাজনীতিতে নাম লেখালের এডভোকেট রোকন সোনারগাঁয়ে ১২ বছরের মাদরাসা শিক্ষার্থী নিখোঁজ সোনারগাঁয়ে বড় ভুমিকম্প মনোনয়ন জমা শেষে চুপচাপ প্রার্থী ও নেতাকর্মীরা কাঁচপুর ব্রিজের ঢালে নাফ বাস উল্টে আহত ১০, তীব্র যানজট
চরফ্যাশনে ট্রলার ডুবি, নিখোঁজ ১৩

চরফ্যাশনে ট্রলার ডুবি, নিখোঁজ ১৩

Logo


ভোলার চরফ্যাশনের ঢালচরের দক্ষিণের সাগর মোহনায় ট্রলিং জাহাজের ধাক্কায় মাছ ধরা ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। রোববার (৫ ডিসেম্বর) রাতে ঢালচরের দক্ষিণে ২১ জন জেলে নিয়ে আবদুল্লাহপুর ইউনিয়নের কামাল খন্দকারের মালিকানাধীন মা শামসুননাহার নামে মাছ ধরার ট্রলারটি ডুবে যায়।

সোমবার (৬ ডিসেম্বর) বিকেলে এ সংবাদ লেখা পর্যন্ত জেলে ট্রলারের ৮ মাঝিমাল্লা উদ্ধার হলেও বাকি ১৩ জন নিখোঁজ রয়েছে বলে জানিয়েছেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার।

 
প্রত্যক্ষদর্শী জেলেদের বরাত দিয়ে ট্রলার মালিক কামাল খন্দকার জানান, রোববার রাতে তার মালিকানাধীন মাছ ধরার ট্রলারে থাকা ২১ মাঝিমাল্লা জাল ফেলে অপেক্ষা করছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রলিং জাহাজ মাছ ধরা ট্রলারটিকে ধাক্কা দিলে ২১ জন জেলেসহ ট্রলারটি ঢুবে যায়।
 
পরে নিকটবর্তী অপর একটি ট্রলারের জেলেরা নিমজ্জিত ট্রলার ও জেলেদের উদ্ধারের চেষ্টা করেও বৈরী আওহাওয়ার কারণে ব্যর্থ হয়। নিখোঁজ জেলেদের মধ্যে ট্রলারের মাঝি মো. বাচ্চু , আল আমিন, ফারুক, জাবেদ, খালেক, হাফেজ, ইউসুব, জসিম, রফিক ও মাসুদসহ ১০ জনের নাম জানা গেলেও অপর নিখোঁজ জেলেদের নাম এখনও শনাক্ত করা যায়নি। তবে নিখোঁজ জেলেরা চরফ্যাশন উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা বলে জেলেদের সূত্রে জানা গেছে।

 
চরফ্যাশন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার জানান, ট্রলার ডুরিব ঘটনার খবর পেয়ে উদ্ধার অভিযানের জন্য কোস্টগার্ডকে অবগত করা হয়েছে। সোমবার বিকেলে পাথরঘাটার একটি ট্রলার ৮ জেলেকে উদ্ধার করে পাথরঘাটার উদ্দেশে রওয়ানা হয়েছে। বাকি ১৩ জনের সন্ধান এখনো পাওয়া যায়নি। জেলেদের সবার বাড়ি চরফ্যাশন উপজেলায়।
 
কোস্টগার্ড চর মানিকা কন্টিনজেন্ট কমান্ডার হারুন অর রশিদ জানান, মেঘনায় ট্রলার ডুবি ঘটনার খবর পেয়েছি। দুর্ঘটনাস্থলের অবস্থান নিশ্চিত করে উদ্ধার অভিযানে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution