• সন্ধ্যা ৭:৩৬ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায়
বান্ধবীকে ধর্ষণ করায় ধর্ষক বাবার শাস্তি চাইলেন কিশোরী

বান্ধবীকে ধর্ষণ করায় ধর্ষক বাবার শাস্তি চাইলেন কিশোরী

Logo


বান্ধবীকে ধর্ষন করায় ধর্ষক পিতার বিচার চাইলেন ধর্ষিতার বান্ধবী। বাবার নির্যাতনের শিকার ওই বান্ধবীর পাশে দাঁড়িয়েছেন ওই কিশোরীর মা-ও। নির্যাতিতা এবং ওই কিশোরীর বয়ানের ভিত্তিতেই আপাতত শ্রীঘরে পেশায় ব্যবসায়ী গুরুগ্রামের ওই ব্যক্তি। গত শুক্রবার তাঁকে গ্রেফতার করেছে গুরুগ্রাম পুলিশ। শুক্রবার ভোরে ঘটনাটি ঘটেছে ভারতের গুরুগ্রামের বেলাইরে।

ওই কিশোরী বেলাইরের একটি ফ্ল্যাটে বাবা-মার সঙ্গে থাকেন। নির্যাতিতা তাঁর ছেলেবেলার বন্ধু। তৃতীয় শ্রেণি থেকেই ওই কিশোরীর বাড়িতে যাতায়াত তাঁর। এমনকী, ঘটনায় অভিযুক্ত ওই কিশোরীর বাবাকেও নির্যাতিতা আঙ্কল সম্বোধন করতেন। নির্যাতিতার বয়স বর্তমানে ১৮ বছর। আইনের ছাত্রী তিনি।

পুলিশের কাছে নির্যাতিতা জানান, বৃহস্পতিবার তিনি বেলাইরে ছোটবেলার বন্ধুর বাড়িতে যান। তখন বন্ধুর মা বাড়িতে ছিলেন না। আঙ্কলই তাঁদের সঙ্গে নিয়ে স্থানীয় একটি সাইবার হাবে নিয়ে যান। সেখানে জোর করে তাঁদের দু’জনকেই মদ্যপান করান তিনি। তারপর গভীর রাতে বাড়ি ফিরে বন্ধুর ঘরে ঘুমিয়ে পড়েন নির্যাতিতা। ভোর রাতে আঙ্কল তাঁদের ঘরে ঢোকেন। তাঁকে হাত ধরে পাশের ঘরে নিয়ে যান এবং ধর্ষণ করেন বলে অভিযোগ নির্যাতিতার। নির্যাতিতা জানান, মদ্যপানের ঘোর তখনও কাটেনি তাঁর। তাই সে ভাবে প্রতিরোধও করতে পারেননি।

এর পর বন্ধুকে ঘুম থেকে তুলে সবটা জানান তিনি। বাবার এরকম কীর্তি শুনে প্রথমে বেশ ভেঙে পড়েছিলেন ওই কিশোরী। কিছুক্ষন পরে ওই কিশোরীর নির্যাতিতাতে নিয়ে ফ্ল্যাট থেকে বেরিয়ে পড়েন। নির্যাতিতার বাড়িতে যান এবং নির্যাতিতার মাকে সবটা জানান। তারপর সেখান থেকে থানায় গিয়ে অভিযোগ জানান নির্যাতিতা। বাবার বিরুদ্ধে পুলিশের কাছে বয়ান দেন ওই কিশোরীও। ওই দিনই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

নির্যাতিতার বাবা একজন ব্যবসায়ী। ব্যবসা সূত্রে তিনি রাজস্থানে রয়েছেন। এই খবর শোনার পর তিনিও বাড়ির উদ্দেশে রওনা দিয়েছেন। দোষীর উপযুক্ত শাস্তির জন্য তিনি বড় আইনজীবীকে নিযুক্ত করতে চান এই মামলায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution