• রাত ২:৪৩ মিনিট রবিবার
  • ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কান্দারগাঁয়ে পারভেজ হত্যার জড়িতেদের ফাঁসির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে ট্রাকের ধাক্কায় কিশোর নিহত বিনা প্রতিদ্বন্ধিতার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এড: সামসুল ইসলাম ভূইয়া’র প্রতিদ্বন্ধিতার ঘোষনা সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার সোনারগাঁয়ে ৫দিন যাবত মোতালিব নামে এক ব্যক্তি নিখোঁজ সোনারগাঁয়ে ৫৫ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে দিল প্রশাসন ফুটওভার ব্রিজ হকারমুক্ত করতে নিজেই গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার মানসম্মত শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষায় শিক্ষিত হতে হবে.. এমপি কায়সার সোনারগাঁয়ে পারভেজ হত্যার প্রধান আসামী পিতা-পুত্র গ্রেপ্তার কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন
মুরগি, মাছ, খাসি নয়, বেশি করে গোমাংস খান’, পরামর্শ BJP মন্ত্রীর

মুরগি, মাছ, খাসি নয়, বেশি করে গোমাংস খান’, পরামর্শ BJP মন্ত্রীর

Logo


মুরগি বা খাসির মাংস নয়, বেশি করে গোমাংস খাওয়ার পরামর্শ দিলেন মেঘালয়ের BJP মন্ত্রী সানবোর শুল্লাই। BJP যে কোনওভাবেই গোমাংস খাওয়ার বিরোধী নয়, এই বক্তব্যের মধ্য দিয়ে সেই কথায় প্রমাণ করতে চাইলেন তিনি।

গত সপ্তাহেই মেঘালয়ের মন্ত্রিসভায় স্থান পেয়েছেন সানবোর। এরপরেই তিনি জানিয়েছেন, গণতান্ত্রিক দেশে যাঁর যা ইচ্ছা তিনি তা খেতে পারেন। এখানেই শেষ নয়, সানবোর শুল্লাই বলেন, ‘আমি মানুষজনকে মাছ, মুরগি বা খাসি খাওয়ার থেকে বেশি করে বিফ খাওয়ার পরামর্শ দিচ্ছি। কারণ আমি চাই BJP ক্ষমতায় এলে গোমাংস খাওয়ার উপর নিষেধাজ্ঞা জারি করা হবে এই ধারনা ভুল প্রমাণিত হোক।’ তিনি আরও বলেন, ‘মেঘালয়ে যাতে গোরু আমদানী করতে কোনও অসুবিধা না হয় সেজন্য আমি আসামের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মার সঙ্গে কথা বলব।’ খবর এই সময়:

সানবোর শুল্লাই এদিন আসামকে কড়া বার্তাদিয়ে জানান, যদি আসাম বর্ডার এলাকার মানুষদের এভাবেই অপদস্ত করতে থাকে তাহলে এখন আর শুধু বসে চা খাওয়ার সময় নেই। আমাদের প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে।’

প্রসঙ্গত, সম্প্রতি আসামে গোরক্ষা বিল পাশ হয়েছে। ফলে আসাম থেকে গোরু আমদানী বন্ধ হয়ে যাবে বলে আশঙ্কা করা হচ্ছিল। এদিকে, দুই রাজ্যের সীমানায় সংঘর্ষের ঘটনায় অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার ( Himanta Biswa Sarma) বিরুদ্ধে পদক্ষেপ করেছে মিজোরাম পুলিশ (Mizoram Police)। অসম-মিজোরাম সীমানায় সংঘর্ষের ঘটনায় অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার বিরুদ্ধে খুনের চেষ্টা ও অপরাধমূলক ষড়যন্ত্রের মামলা রুজু করেছে মিজোরাম পুলিশ। হিমন্ত বিশ্বশর্মার পাশাপাশি অসমের চার শীর্ষ পুলিশ আধিকারিক, দুই আমলা ও অসম পুলিশের ২০০ জন পুলিশকর্মীর বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে বলে খবর।

উল্লেখ্য, অসম ও মিজোরামের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটে। এই ঘটনায় সাতজনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও ৫০ জন। অসম ও মিজোরাম পুলিশের মধ্যে গুলিবর্ষণে মৃত্যু হয়েছে এক পুলিশ সুপারেরও। দুই রাজ্যের সীমানায় সংঘর্ষের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution