• সকাল ৭:১৯ মিনিট মঙ্গলবার
  • ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ
আমরা নারায়ণগঞ্জে লাঙ্গলের ভার বহন করতে চাই না -আনোয়ার হোসেন

আমরা নারায়ণগঞ্জে লাঙ্গলের ভার বহন করতে চাই না -আনোয়ার হোসেন

Logo


শেখ আরিফ,নারায়ণগঞ্জ-বন্দর
নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন,আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমরা নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রতিষ্ঠিত করব। নারায়নগঞ্জে হয়ত অনেকেই নৌকার মাঝি হতে নমিনেশন ক্রয় করেছেন। আমিও প্রার্থী হয়েছি তবে মাননীয় প্রধানমন্ত্রী যাকে নৌকা দিবেন আমরা তার পক্ষেই কাজ করব। আমরা নারায়ণগঞ্জ এর মানুষ দীর্ঘদিন ধরে নৌকা মার্কাকে ভুলতে বসেছি। মহাজোটের কারনে আর দলের বিভেদের কারনে আমরা নৌকা মার্কায় ভোট দিতে পারি না। আমরা আর নারায়ণগঞ্জে লাঙ্গলের ভার বহন করতে চাই না। নারায়ণগঞ্জের মানুষ জোট বেধেছে আমরা সবাই এবার নৌকায় ভোট দিতে চাই। যারা আ’লীগের ভোটে নির্বাচিত হয়ে বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের আশ্রয় প্রশ্রয় দিয়ে থাকে তাদের সাথে কোন আপোষ নয়। আমরা এবার নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নকে আরো বেগবান করব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন,বিএনপি-জামাতের অবৈধ হরতাল এখন আর জনগন চায় না। বাংলার জনগন শান্তি চায়। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ণ করেছেন তা বলে শেষ করা যাবে না। তা এখন দৃশ্যমান। চোরাগুপ্তা হামলা করে পালিয়ে থেকে জনগনের জানমালের ক্ষতি করে কখনো সরকার গঠন করা যায় না। জনগনের কাছাকাছি আসতে হলে নির্বাচনে আসেন। সাধারন মানুষের ক্ষতি করে নয়। লোক ভাড়া করে ৩হাজার টাকার বিনিময়ে গাড়িতে আগুন দিয়ে সেই ভিডিও লন্ডন পাঠাবেন এটাই তো আপনাদের রাজনীতি। এখনও সময় আছে জাতির কাছে ক্ষমা চান আপনাদের ঘৃন্য কর্মকান্ডের জন্য।

বৃহস্পতিবার ২৩নভেম্বর বিকেলে বন্দর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে বিএনপি জামায়াতের অগ্নি সন্ত্রাস,নৈরাজ্য,অবরোধ ও হরতালের প্রতিবাদে মহানগর ২২,২৩ ও ২৪নং ওয়ার্ড আ’লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

মহানগর ২২নং ওয়ার্ড আ’লীগ নেতা কাজী শহীদের সভাপতিত্বে ও ২৩নং ওয়ার্ড আ’লীগ নেতা মশিউর রহমানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু,মহানগর আ’লীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা হায়দার আলী পুতুল,যুগ্ম সম্পাদক আহসান হাবিব পলু,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আউয়ুব আলী,প্রচার সম্পাদক হাবিব আল মুজাহিদ পলু,কার্যকরী সদস্য বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, আবেদ হোসেন,মহানগর আওয়ামীলীগ নেতা শাখাওয়াত হোসেন সুমন,আলী এহসান সজিব,কদমরসুল পৌর যুবলীগ সাধারন সম্পাদক কাজী জহিরুল ইসলাম,সৈয়দ সাবিন আহমেদ,২০নং ওয়ার্ড আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম,২১নং ওয়ার্ড আ’লীগ নেতা সালাউদ্দিন,২২নং ওয়ার্ড আ’লীগ নেতা দেওয়ান মোহাম্মদ আলী,২৩নং ওয়ার্ড শ্রমিকলীগ নেতা মোঃ লিটন,২৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা পীর মোহাম্মদ পীরু,২৪নং ওয়ার্ড আ’লীগ নেতা আফজাল,আশিক আহমেদসহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution