• রাত ১১:৪৬ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
ধামগড় ইউনিয়নে বিদ্রোহীসহ তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

ধামগড় ইউনিয়নে বিদ্রোহীসহ তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ১১ নভেম্বর বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নকে সামনে রেখে বতর্মান চেয়ারম্যানসহ ৮জন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। এরমধ্যে বর্তমান চেয়ারম্যান মাসুম আহম্মেদকে নৌকার মনোনয়ন দেয়া হয়। তাকে নৌকার মনোনয়ন দেওয়ার পর বিদ্রোহী প্রার্থীসহ আরো ৬জন মনোনয়ন পত্র সংগ্রহ করেন। মনোনয়নপত্র সংগ্রহের শেষ তারিখ আজ ২৬ অক্টোবর নির্বাচন থেকে সরে দাড়ান বিদ্রোহী প্রার্থী আজিজসহ আরো দুইজন প্রার্থী।

আজ ২৬ অক্টোবর বিদ্রোহী প্রার্থী আজিজসহ আরো দুই সংবাদ সম্মেলন করে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। সম্মেলনে তারা বলেন, আমি আজিজুর রহমান আমার পিতা মরহুম আয়নাল চেয়ারম্যান আমি তার বড় ছেলে। আমরা বাবা ধামগড় ইউনিয়নের রাজনীতি করে চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগনের সেবা করেছেন। আমি তার ছেলে হয়ে ধামগড়বাসীর সেবা করার জন্য চেয়ারম্যান প্রার্থী হয়েছিলাম। আমরা বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতি করি এবং আমাদের সভানেত্রীর নির্দেশে দলের সকল কর্মকান্ড পরিচালনা করে আসছি। আমি দল থেকে নৌকার মনোনয়ন চেয়েছিলাম। আমার নেত্রী আমাকে মনোনয়ন না দিয়ে বর্তমান চেয়ারম্যানকে মনোনয়ন দিয়েছেন। সে জন্য আমি সিদ্বান্ত নিয়েছিলাম। কিন্তু এখন প্রধানমন্ত্রী ও দলের প্রতি শ্রদ্ধা রেখে বর্তমান চেয়ারম্যান মাসুমকে সমর্থন দিয়ে আমি নির্বাচন থেকে মনোনয়ন প্রত্যাহার করে নিলাম। অন্য প্রার্থীরা হলে, ফয়সাল আহম্মেদ ও জাহাঙ্গীর আলম।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution