• রাত ১:০২ মিনিট রবিবার
  • ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কান্দারগাঁয়ে পারভেজ হত্যার জড়িতেদের ফাঁসির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে ট্রাকের ধাক্কায় কিশোর নিহত বিনা প্রতিদ্বন্ধিতার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এড: সামসুল ইসলাম ভূইয়া’র প্রতিদ্বন্ধিতার ঘোষনা সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার সোনারগাঁয়ে ৫দিন যাবত মোতালিব নামে এক ব্যক্তি নিখোঁজ সোনারগাঁয়ে ৫৫ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে দিল প্রশাসন ফুটওভার ব্রিজ হকারমুক্ত করতে নিজেই গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার মানসম্মত শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষায় শিক্ষিত হতে হবে.. এমপি কায়সার সোনারগাঁয়ে পারভেজ হত্যার প্রধান আসামী পিতা-পুত্র গ্রেপ্তার কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন
নারায়ণগঞ্জে করোনায় বোনের পর ভাইয়ের মৃত্যু, পরিবারের লাশ নিতে অনীহা

নারায়ণগঞ্জে করোনায় বোনের পর ভাইয়ের মৃত্যু, পরিবারের লাশ নিতে অনীহা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হবার উপসর্গে বোনের পর ভাই হুমায়ুন আহমেদ (৬০) নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে (খানপুর ৩শ শয্যা হাসপাতাল) মারা গেছেন। মৃত্যুর পর পরিবারের পক্ষ থেকে লাশ নিতে অনীহা থাকায় স্থানীয় কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ লাশ দাফনে এগিয়ে এসেছেন। পরিবারের পক্ষ থেকে তাকে বার বার অনুরোধ করা হলে তিনি এগিয়ে আসেন। তবে এসময় পরিবারের পক্ষ থেকে কেউ থাকবেন না বলে জানানো হয়। কেউ লাশ গ্রহণে রাজী নন, দাফনেও এগিয়ে আসবেন না।

সোমবার (২০ এপ্রিল) দুপুরে আমলাপাড়া কে বি সাহা রোডে বোন সিগমা বেগমের মৃত্যুর ৫ দিন পর মারা গেলেন ভাই। ১৫ এপ্রিল তার বোনও করোনা আক্রান্তের উপসর্গ নিয়ে মারা যান। এদের দুজনই করোনার উপসর্গ নিয়ে মারা যান। তবে এদের কারোই করোনা আক্রান্ত হবার পরীক্ষা করা হয়নি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ জানান, ১৫ এপ্রিল পরিবারের ফোন পেয়ে আমরা ঐ নারীর দাফন করেছিলাম। আজ তার ভাইয়ের মৃত্যুর খবর দিয়ে দাফনের জন্য অনুরোধ করা হচ্ছে। পরিবারের কেউ লাশ নিতে বা দাফনে এগিয়ে আসতে রাজী নন।

তিনি জানান, এদের দুজনেরই করোনা ভাইরাসের উপসর্গ ছিল। আজ একজন করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সুত্র : নারায়নগঞ্জ


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution