• রাত ২:৫৯ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
নারায়ণগঞ্জে স্ত্রী খুনের দায়ে স্বামীর ফাঁসি

নারায়ণগঞ্জে স্ত্রী খুনের দায়ে স্বামীর ফাঁসি

Logo


নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলায় মাত্র ৫০ হাজার টাকা যৌতুকের দাবিতে স্ত্রী সখিনা খাতুন (২৫) হত্যা মামলার ১৪ বছর পর স্বামী বাবুলকে (৩৫) ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।  সঙ্গে আরও এক লাখ টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (১২জুন) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক জুয়েল রানা এ রায় দেন। রায়ের সময় আসামী পলাতক ছিল।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী বাবুল ফরিদপুরের মধুখালীর গোন্দারদিয়ার আব্দুল বাতেন ভূইয়ার ছেলে। তারা রূপগঞ্জ উপজেলার নওয়াপাড়া এলাকায় ভাড়াটিয়া বাসায় বসবাস করতেন।

নিহত সখিনা খাতুন ফরিদপুরের মধুখালীর গোন্দারদিয়ার তমিজ উদ্দিনের মেয়ে। তারা স্ব-পরিবার রূপগঞ্জ উপজেলার নওয়াপাড়া এলাকায় ভাড়াটিয়া বাসায় বসবাস করতো।

নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পিপি অ্যাডভোকেট রকিব উদ্দিন জানান, ৫০ হাজার টাকা যৌতুকের দাবিতে স্ত্রী সখিনাকে হত্যার দায়ে স্বামী বাবুলের ফাঁসির রায় দিয়েছেন আদালত। এছাড়া এক লাখ টাকা আসামীপক্ষের কাছ থেকে আদায় করে বাদীপক্ষকে দোয়ার জন্য বলা হয়েছে।

তিনি আরো জানান, ২০০৪ সালের ১৫ মে রাত ৯টায় ৫০ হাজার টাকা জন্য স্বামী বাবুলের বসত ঘরে অমানবিকভাবে নির্যাতন করে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে ৫ দিন পর ২০ মে সকালে চিকিৎসারত অবস্থায় সখিনার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত সখিনার বাবা তমিজ উদ্দিন বাদী হয়ে ২০০৪ সালের ২১ মে বাবুলকে প্রধান আসামী করে ৬ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করে। আর এ মামলায় শুধু বাবুলকে অভিযুক্ত করে মামলার তদন্তকারী অফিসার আদালতে চার্জশীট দাখিল করে। মামলায় ১৪ জনের মধ্যে ৭ জনকে স্বাক্ষী দেখিয়ে মঙ্গলবার আদালত এ রায় দেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution