• সকাল ১০:০৭ মিনিট শুক্রবার
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার সোনারগাঁয়ে ৫দিন যাবত মোতালিব নামে এক ব্যক্তি নিখোঁজ সোনারগাঁয়ে ৫৫ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে দিল প্রশাসন ফুটওভার ব্রিজ হকারমুক্ত করতে নিজেই গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার মানসম্মত শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষায় শিক্ষিত হতে হবে.. এমপি কায়সার সোনারগাঁয়ে পারভেজ হত্যার প্রধান আসামী পিতা-পুত্র গ্রেপ্তার কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা
সিদ্ধিরগঞ্জে যুবকের মাথায় পিস্তল ঠেকিয়ে তুলে নিয়ে অমানুষিক নির্যাতন

সিদ্ধিরগঞ্জে যুবকের মাথায় পিস্তল ঠেকিয়ে তুলে নিয়ে অমানুষিক নির্যাতন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে শীতলক্ষ্যা নদীর পাড়ের ওয়াকওয়ে থেকে আনোয়ার হায়াত হিমেল (৩৫) নামে এক যুবককে চোখ-মুখ বেঁধে মাথায় পিস্তল ঠেকিয়ে তুলে নিয়ে অমানুষিক নির্যাতনের অভিযোগ উঠেছে হারুনুর রশিদ (৫৫) নামে এক বিএনপি নেতা ও থানার তালিকাভুক্ত দুধর্ষ সন্ত্রাসী সাহেব আলী (৩২) গংদের বিরুদ্ধে।

রবিবার (২৪ জুলাই) রাতে নির্যাতনের শিকার হয়ে গুরুতর আহত আনোয়ার হায়াত হিমেল বাদী হয়ে ৬ জনকে এজাহার নামীয় এবং ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

নির্যাতনের শিকার আহত আনোয়ার হায়াত হিমেল সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ডের পশ্চিম কলাবাগ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো: সালেহ হায়াত সিরাজ (খোকা) এর বড় ছেলে।

অভিযুক্তরা হলো, সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ডের আটি ওয়াপদা কলোনী এলাকার মো: হারুনুর রশিদ, সিদ্ধিরগঞ্জ থানার তালিকাভুক্ত দুধর্ষ ও কুখ্যাত সন্ত্রাসী সাহেব আলী, হারুনুর রশিদের ছেলে মো: উৎস (১৮), নাসিক ১নং ওয়ার্ডের মিজমিজি তালতলা ক্লাব এলাকার আউয়াল মিস্ত্রির ছেলে মো: করিম (৩২), একই এলাকার মো: শামসু (৪০) ও মো: গাফ্ফার (৪০) সহ আরো অজ্ঞাতনামা ৭/৮ জন।

এজাহারে আনোয়ার হায়াত হিমেল উল্লেখ করেছেন, হারুনুর রশিদের সাথে আমার পূর্বের রাজনৈতিক শত্রুতা থাকায় গত শুক্রবার (২২ জুলাই) দিবাগত রাত অনুমানিক সাড়ে ১২ টার সময় আমি আটি ওয়াপদা কলোনী নদীরপাড় সোহরাব মিলের সামনে থেকে বাসায় যাওয়ার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা উল্লেখিত হামলাকারীরা পিস্তল ঠেকিয়ে আমার চোখ মুখ বেধে জোরপূর্বক ভাবে হারুনুর রশিদের বাসায় নিয়ে যায়। তারা বাসায় নিয়ে আমার চুখের বাধন ছেড়ে দিয়ে হত্যার উদ্দেশ্যে লোহার শিকল দিয়ে বেধে লোহার রড, চাপাতি, চাকু, রামদা ও দেশীয় অস্ত্র সস্ত্রসহ এলোপাথারিভাবে বেধকড় পিটিয়ে শরীরের বিভিন্ন অংশে জখম করে। হামলার নেতৃত্বদানকারী হারুনুর রশিদ লোহার পাইপ দ্বারা আমার দুই পায়ের হাটুর নিচে পিটিয়ে রক্তাক্ত জখম করে। আমার সাথে থাকা নগদ চৌদ্দ হাজার টাকা, হাতের আঙ্গুলে থাকা ৩০ হাজার টাকা মূল্যের একটি স্বর্ণের আংটি নিয়ে যায়। আমি বাঁচার জন্য ডাক-চিৎকার করিলে হারুনের ছেলে উৎস আমার মুখ চেপে ধরে এবং অন্যান্য সন্ত্রাসীরা পুনরায় মারপিট করতে থাকে এবং প্রাণ নাশের হুমকি দিয়ে আমাকে রেখে চলে যায়। পরবর্তীতে আমার পরিবারের লোকজন সংবাদ পেয়ে দ্রুত হারুনের বাড়ীতে এসে আমাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করিয়া সিএনজি যোগে নারায়ণগঞ্জ খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট্য হাসপাতাল নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক জানান, এ ব্যাপারে আনোয়ার হায়াত হিমেল রবিবার রাতে একটি অভিযোগ দায়ের করেছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution