• সকাল ১১:৪৭ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ে সাধন হত্যা মামলায় দুই বন্ধুর মৃত্যুদন্ড

সোনারগাঁয়ে সাধন হত্যা মামলায় দুই বন্ধুর মৃত্যুদন্ড

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:।সোনারগাঁয়ের আলোচিত সাধন মিয়া হত্যা মামলায় দুই জনের মৃত্যুদন্ড ও এক জনকে যাবজ্জীবন দিয়েছে আদালত। পাশাপাশি যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্তকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিনমাসের কারাদন্ড ও মৃত্যুদন্ডপ্রাপ্ত দুইজনকে এক লাখ টাকা করে জরিমানা করে। অনাদায়ে তাদের আরো ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। রোববার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক মোহাম্মদ আক্তারুজ্জামান ভূঁইয়া এ রায় প্রদান করে। তবে রায় প্রদানের সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন না। এবিষয়ে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান সত্যতা নিশ্চিত করেছেন।
মৃত্যুদন্ড প্রাপ্তরা হলেন, উপজেলার পূর্ব কান্দারগাঁও গ্রামের মো. আব্দুর রহমান সরকারের ছেলে মো. শামীম সরকার (৪৫) ও আব্দুল মান্নানের ছেলে মো. আল আমিন (৩৭)। যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত হলেন একই গ্রামের জজ মিয়ার ছেলে রাসেল (৩৫)
নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, ২০১৪ সালের ১৭জুন নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার দায়ের করা মামলায় দুই জনের মৃত্যুদন্ড ও এক জনের যাবজ্জীবন রায় দিয়েছেন আদালত। এ মামলাটি বেশ চাঞ্চল্যকর। রায় প্রদানের সময় আসামীরা অনুপস্থিত ছিল।
মামলার বরাত দিয়ে তিনি আরো জানান, সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের ফয়জুল হকের ছেলে সাধনকে ২০১৪ সালের ১৬ জুন রাতে ভুড়ভুড়িয়া এলাকায় গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পরের দিন নিহত সাধনের মা জয়তুন নেছা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা করেন।
তিনি আরো বলেন, এ মামলায় নিহত সাধনের দুই বন্ধু শামীম ও আল আমিনকে গ্রেপ্তার করা হলে তাদের স্বীকারোক্তিতে এ হত্যাকান্ডে ৪ জনের নাম উঠে আসে। অন্যরা হলো রাসেল ও মোহাম্মদ আলী। পরবর্তীতে আসামি মোহাম্মদ আলীকে ২০১৮ সালের ৪ জানুয়ারী সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে। বর্তমানে এ মামলায় তিনজন আসামি ছিল। এ মামলায় বিচার কার্যক্রম শেষে ১৯ জন স্বাক্ষীর সাক্ষ প্রমাণের ভিত্তিতে আদালত এ রায় প্রদান করেছেন।

সাধন হত্যা মামলার বাদি মা জয়তুন নেছা বলেন, দীর্ঘ সময় পর হলেও এ রায়ে তিনি ও তার পরিবার সন্তুষ্ট। দ্রুত রায় বাস্তবায়নের জন্য সংশ্লিষ্টকে অনুরোধ জানিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution