• সন্ধ্যা ৭:১০ মিনিট শুক্রবার
  • ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ ১১ই মে তারিখে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আহত যুবলীগ নেতা নাছিরের খোঁজ নেননি দলীয় নেতারা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলী হায়দার এর গণসংযোগ সোনারগাঁয়ে ১০টি টিনশেট ও ১টি দোকান পুড়ে ছাই, ১০ লাখ টাকার ক্ষতি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস প্রস্তুতি মুলক সভা টুমোরো নেভার কামস❞ জামপুরে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি কায়সার
স্বাস্থ্যমন্ত্রী হিসেবে শামীম ওসমানের নাম প্রস্তাব!

স্বাস্থ্যমন্ত্রী হিসেবে শামীম ওসমানের নাম প্রস্তাব!

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করােনাভাইরাস মহামারির মধ্যেই রদবদল ঘটতে যাচ্ছে মন্ত্রীসভায়। আর এ রদবদলে আবারও আলােচনায় উঠেছে আওয়ামী লীগের প্রভাবশালী এমপি শামীম ওসমানের নাম। যদিও দু’বার তাকে মন্ত্রীত্ব সাধা হয়েছে ; কিন্তু নেননি বলে দাবি করেছেন তিনি নিজেই । তবে , এবার সাধারণ মানুষ থেকে শুরু করে সংসদেও শামীম ওসমানকে মন্ত্রী বানানাের দাবী উঠেছে।

আওয়ামীলীগের একটি সূত্র গণমাধ্যমের কাছে দাবী করেছেন, চলতি বাজেট অধিবেশন শেষে যেকোনাে সময় এই অন্তর্ভুক্তির সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি সীমিত আকারে আবারও মন্ত্রিসভায় রদবদল হতে পারে। ধর্ম প্রতিমন্ত্রী শেখ মােহাম্মদ আবদুল্লাহর মৃত্যুর পর এই মন্ত্রণালয় এখন মন্ত্রীশূন্য। করােনাভাইরাস সংক্রমণের পর সবচেয়ে বেশি আলােচনায় রয়েছে দেশের স্বাস্থ্য খাত। এরই মধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ের একজন সচিবকে সরিয়ে দেওয়া হয়েছে। স্বাস্থ্য খাত নিয়ে নানা আলােচনা সমালােচনায় সরকারের উচ্চ পর্যায় অসন্তুষ্ট। তাই এই মন্ত্রণালয় নিয়েও আসতে পারে নতুন কোন সিদ্ধান্ত। ২৩ জুন জাতীয় সংসদে শামীম ওসমানকে মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়ার দাবি তুলেন। চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের বিএনপি সমর্থিত এমপি হারুনুর রশীদ। এদিকে, চলমান পরিস্থিতিতে নারায়ণগঞ্জের স্বাস্থ্যখাতে শামীম ওসমানের প্রশংসনীয় ভূমিকা নারায়ণগঞ্জবাসীর মনে আশার আলাে জাগিয়েছে। এরপর থেকে জেলার বিভিন্ন স্যোশাল মিডিয়ায়ও শামীম ওসমানকে মন্ত্রী হিসেবে দেখতে জোর দাবি তুলা হয়।

প্রসঙ্গত, শামসুজ্জোহার ছেলে শামীম ছাত্রলীগ হয়ে আসেন আওয়ামী লীগে। তােলারাম কলেজ ছাত্র সংসদের ভিপি ছিলেন তিনি। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় যাওয়ার পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রােড মার্চের গাড়িবহর আটকে ব্যাপকভাবে আলােচনায় এসেছিলেন তিনি। এরপর ২০১১ সালে সিটি করপােরেশন নির্বাচন, ত্বকী হত্যা ও ৭ খুন নিয়ে তাকে জড়িয়ে ব্যাপকে আলােচনা – সমালােচনা, ২০১৪ সালের অগাস্ট মাসে টেলিভিশন টক শােতে মেয়র আইভীর সাথে কথা কাটাকাটি, ওসমান পরিবারের পক্ষে শেখ হাসিনার কথা বলা নিয়েও বেশ আলােচিত হন ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution