• বিকাল ৫:৪৩ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
দুটি গেমিং কি-বোর্ড বাজারে

দুটি গেমিং কি-বোর্ড বাজারে

Logo


পিসি গেমারদের সাধ পূরণে দুটি গেমিং কি-বোর্ড দেশের বাজারে অবমুক্ত করেছে টেক-রিপাবলিক। প্রোলিংক ভেলিফার (পিকেজিএম ৯১০১) ও এগ্রিগাস (পিকেজিএম ৯৩০১) সিরিজের মাল্টিমিডিয়া কি-বোর্ড দুটিতে রয়েছে ১৯টি বিশেষ কি এবং ৭টি ভিন্ন রঙের এলইডি ব্যাকলিট কালার অপশন। ফলে গেমার ১০টি পর্যন্ত বাটন নিরবচ্ছিন্নভাবে প্রেস ও রেজিস্টার করতে পারবেন। একইসঙ্গে কালার অপশন থেকে তার পছন্দের ক্যারেক্টর ও মুড বদলে নিতে পারবেন।
খেলোয়াড় প্রয়োজনে বিদ্যমান স্ট্যান্ডার্ড ও ফাস্ট গতি থেকে কি-বোর্ডের ইনপুট গতিকে নির্বাচন করতে পারবেন। উইন্ডোজ লক কি ব্যবহার করে অপ্রত্যাশিত বাধা মোকাবেলাও করতে পারবেন।
প্রোলিংক ভেলিফার (পিকেজিএম ৯১০১) -এর দাম দুই হাজার ৯০০ টাকা এবং এগ্রিগাস (পিকেজিএম ৯৩০১) -এর দাম তিন হাজার ২৫০ টাকা।

সুত্র: বাংলা ট্রিবিউন


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution