• ভোর ৫:৩৪ মিনিট রবিবার
  • ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ২ জনের দেহে করোনা সনাক্ত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে টানা ৫ দিন পর ৭ জনের দেহে করোনা সনাক্ত ৭২ ঘন্টার মধ্যে বৈধ গ্যাস সংযোগ না পেলে মহাসড়ক অবরোধের ঘোষনা বকেয়া বেতনের দাবিতে কাঁচপুর বিসিকে শ্রমিকদের মহাসড়ক অবরোধ মদনপুর টু জয়দেবপুর সড়কে ৮ কিলোমিটার যানজট সোনারগাঁয়ে পরিবেশ অধিদপ্তরের ৪ ভুয়া কর্মকর্তা আটক পৌরসভায় বিচ্ছিন্ন গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন করবে বৈধ গ্রাহকরা সোনারগাঁয়ে প্রেমিকাকে বিয়ে করতে এসে সর্বস্ব খোয়ালেন যুবক সোনারগাঁয়ে টানা চারদিনে কোন করোনা রোগী সনাক্ত নেই সোনারগাঁয়ে সিনহা গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ টানা ৩ দিনে সোনারগাঁয়ে কোন করোনা রোগী সনাক্ত নেই অসময়ে চুল পাকা থেকে বাঁচতে কী করবেন? পিরোজপুরকে ২-১ গোলে পরাজিত করলো সনমান্দি সোনারগাঁয়ে ছাত্রদলের বৃক্ষ রোপন কর্মসূচী নোটিশ ছাড়াই গ্যাসের মেইন লাইন বিচ্ছিন্ন, ইট বসিয়ে চলছে রান্না সোনারগাঁয়ে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্ধোধন অবৈধ ও বকেয়া গ্যাস বিলের কারণে বিভিন্ন এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁয়ে পশু ও পশু খাদ্যের প্রদর্শনী আওয়ামীলীগের কারনেই বারবার আওয়ামীলীগ বিভক্ত.. কায়সার হাসনাত
ঈদ জামাতে যে সব নিয়ম কানুন মানতে অনুরোধ জানিয়েছেন ওসি হাফিজুর রহমান

ঈদ জামাতে যে সব নিয়ম কানুন মানতে অনুরোধ জানিয়েছেন ওসি হাফিজুর রহমান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামীকাল শুক্রবার পবিত্র ঈদুল ফেতর। ঈদুল ফেতর উপলক্ষে সোনারগাঁ উপজেলার প্রতিটি মুসলমান স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদযাপন করতে পারেন সেজন্য সোনারগাঁ থানা পুলিশের পক্ষ থেকে সবাই ঈদুল ফেতরের শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান। এছাড়া সকল মুসলমান যেন আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করতে পারেন সেজন্য থানা পুলিশের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে কিছু নিদেশনাও প্রদান করেছেন।

সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, আগামী কাল পবিত্র ঈদুল ফেতর। আমাদের থানা পুলিশের পক্ষ থেকে সোনারগাঁবাসীকে জানাই ঈদ মোবারক। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে সরকারী নিয়মনুযায়ী সবাই ঈদগাহ ময়দান ছেড়ে পাড়া-মহল্লা ও গ্রামের মসজিদগুলোতে ঈদের নামায পড়তে হবে। নামাযের আগে মসজিদগুলোকে জীবানুনাশক ছিটিয়ে পরিস্কার করতে হবে। মসজিদের ফ্লোরে কোন জায়নামায বিছানো যাবে না, সবাইকে বাড়ি থেকে জায়নামায নিয়ে আসতে হবে। নামাযে আসার আগে সবাইকে বাড়ি থেকে ওযু করে মসজিদে যেতে হবে, মসজিদে প্রবেশের পূর্বে ভাল করে হাত ধুয়ে নিতে হবে। এছাড়া প্রতিটি মানুষের মুখে বাধ্যতামুলক মাস্ক নিশ্চিত করতে হবে। নামায শেষে কোলাকুলি করা যাবে না।

তিনি আরো জানান, ঈদুল ফেতর উপলক্ষে বড় বড় মসজিদে পুলিশ পাহারা থাকবে, এছাড়া মহাসড়কে ডাকাতি ও ছিনতাই রোধে ওগুরুত্বপুন এলাকাগুলোতে পুলিশি টহল জোরদার করা হয়েছে। প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় মটর সাইকেলে পুলিশ টহর দিবে।

এসময় তিনি ভাড়াটিয়া ও যারা অন্যত্র ঈদ উদযাপন করতে গিয়েছেন তাদের উদ্দেশ্যে বলেন, বাড়িঘর থেকে বের হবার আগে বাড়িঘরের দরজা জানালা ভাল করে বন্ধ করে যাবেন এবং গ্যাসের চুলা ও পানির কলগুলো ভাল যেন দেখে শুনে বন্ধ করে বের হবেন। যখন তারা বাড়িতে ফিরবেন তখন যেন এসেই গ্যাসের চুলায় আগুন না দেন। তারা ফিরে প্রথমে বাড়িঘরের দরজা জানালাগুলো খুলে ঘরের ভেতরে জমে থাকা ক্ষতিকারক গ্যাসগুলো বাহির করে স্বাভাবিক জীবন যাপন শুরু করেন। এছাড়া ঈদে কোথায় অপ্রীতিকর ঘটনা ঘটলে সাথে সাথে থানা পুলিশ অথবা ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ জানান। পরিশেষে সোনারগাঁবাসীকে ঈদ মোবারক জানিয়ে সুখ ও শান্তিতে ঈদ উদযাপনের আহবান জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution