• সকাল ৯:৩৩ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখার সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান
মাদকের সাথে পুলিশ জড়িত থাকলে চাকরী থাকবেনা . ওসি সোনারগাঁ

মাদকের সাথে পুলিশ জড়িত থাকলে চাকরী থাকবেনা . ওসি সোনারগাঁ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ থানার সদ্য যোগদানকারী ওসি মনিরুজ্জামান বলেছেন, মাদকের সাথে কোন পুলিশ সদস্য ও কর্মকর্তা জড়িত থাকলে তার চাকরী থাকবেনা। এছাড়া যেখানে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টরারেন্স ঘোষনা করেছেন সেখানে কোন পুলিশ সদস্য মাদকের সাথে জড়িত হতে পারে বলে আমি মনে করি না। মাদক সমাজকে ধ্বংস করে মেধাকে ধ্বংস করে সেজন্য মাদক ব্যবসীদের ক্ষেত্রে কোন ছাড় হবে না।

বৃহস্পতিবার সকালে নিউজ সোনারগাঁ২৪ডটকমের সাথে একান্ত সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, সোনারগাঁ একটি পর্যটক এলাকা এখানে যাতে পর্যটকরা এসে নিরাপদে ভ্রমন করতে পারে এবং তাদের যাতে কোন সমস্যার সম্মূখিন হতে না হয় সেজন্য শতভাগ নিরাপত্তা দিবো। এছাড়া পুলিশ দ্ধারা কোন সাধারণ মানুষ হয়রানি না হয় সেদিকে খেয়াল রাখবো এবং আমি থানায় যোগদান করেই প্রত্যেক অফিসারকে এ ব্যাপারে সজাগ থাকতে নির্দেশ দিয়েছি। এছাড়া আমাদের আইজিপি মহোদয় ও এসপি সাহেব মাদক, ভুমিদস্যু ও দখলবাজ বিরুদ্ধে সজাগ থাকতে বলেছেন। একজন ভুমিদস্যু জোড় করে আরেক জনের জমি বালু দিয়ে ভরাট করে নিবে এ ব্যাপারে আমি খুব শক্ত অবস্থান নিবো এবং কার্যকরি পদক্ষেপ নিবো।

এসময় তিনি সোনারগাঁবাসীর উদ্দেশ্যে বলেন তারা যেন সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ দমনে পুলিশকে সহায়তা করে। জনগন যদি পুলিশের পাশে থাকে তাহলে কোন অপরাধীই অপরাধ করতে সাহস পাবে না। এছাড়া যেখানে এরকম কোন অপরাধ সংগঠিত হবে জনগন যাতে পুলিশকে অবহিত করে অপরাধ দমনে সহায়তা করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution