• রাত ৪:১৭ মিনিট বৃহস্পতিবার
  • ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ ১১ই মে তারিখে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আহত যুবলীগ নেতা নাছিরের খোঁজ নেননি দলীয় নেতারা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলী হায়দার এর গণসংযোগ সোনারগাঁয়ে ১০টি টিনশেট ও ১টি দোকান পুড়ে ছাই, ১০ লাখ টাকার ক্ষতি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস প্রস্তুতি মুলক সভা টুমোরো নেভার কামস❞ জামপুরে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি কায়সার আনসার ও টুরিস্ট পুলিশের হামলায় সোনারগাঁ যুবলীগের প্রচার সম্পাদক নাছির আহত সনমান্দি ইউনিয়নবাসীর দোয়া নিয়ে আলী হায়দারের নির্বাচনী প্রচারনা শুরু
লায়ন বাবুলের বিরুদ্ধে ফের মামলা

লায়ন বাবুলের বিরুদ্ধে ফের মামলা

Logo


জাগো নিউজ: নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুলের বিরুদ্ধে এমপি খোকার স্বাক্ষর ও সিল জালিয়াতি করায় বিজ্ঞ মূখ্য মহানগর হাকিম এর আদালত (ঢাকা) একটি মামলা দায়ের করা হয়েছে। যাহার- সিআর মামলা নং- ২৪২/২০২২।

সোমবার সকালে এই মামলাটি দায়ের করেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষে তার পিএস মাহমুদুল আনোয়ার হাফেজ।

মামলা সূত্রে জানা যায়, বারদী স্কুল এন্ড কলেজ এর গভণিং বডির সভাপতি পদটি অবৈধ উপায়ে হাসিল করার জন্য বিবাদী লায়ন মাহবুবর রহমান বাবুল স্বয়ং কতিপয় অজ্ঞাতনামা ব্যক্তির সহায়তায় ও পরস্পর যোগসাজশে বাদীর জাতীয় সংসদের লেটার হেড প্যাড, বাদীর স্বাক্ষর ও সীল, বাদীর দপ্তরের ভূয়া স্মারক নং, এবং ভূয়া স্মারকে উল্লেখিত সকল বক্তব্য জাল করিয়া উক্ত জাল পত্রটি কে সঠিক মর্মে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকায় উপস্থাপন করিয়া প্রতারণা, জাল- জালিয়াতি, অপরাধজনক বিশ্বাস ভাঙ্গাসহ ভূয়া ও জালপত্রকে সঠিক মর্মে উপস্থাপন করে বারদী স্কুল এন্ড কলেজের সভাপতি পদটি হাসিল করে দন্ডনীয় অপরাধ করায় মোকদ্দমাটি দায়ের করা হয়।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

এর আগে বারদী হাই স্কুল এন্ড কলেজের কেন অস্থায়ী নিষেধাজ্ঞার আওতায় আনা হবে না? জানতে চেয়েছিল আদালত। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের কাছে সম্প্রতি একটি কারণ দর্শানোর করেছে দেওয়া হয়েছিলো।

নোটিশে এ নারায়ণগঞ্জের একটি আদালত। নোটিশ প্রাপ্তির ২ দিনের মধ্যে কারণ দর্শানোর জন্য নির্দেশ বাবুল সোনারগাঁ উপজেলার।লায়ন মাহবুবুর রহমান ওরফে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তাঁর বিরুদ্ধে এর আগেও নানা বিতর্কিত কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

উল্লেখ বারদী হাই স্কুল এন্ড কলেজে ১২ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করে। পরে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করলে কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বোর্ডের নীতিমালা ২০০৯ এর ২৩ (১) বিধি অনুযায়ী ৯জনকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হয়। এরপর মাহবুবুর রহমান সভাপতি নির্বাচিত হন।

বারদী হাই স্কুল এন্ড কলেজ এর গভর্ণিং বডির সভাপতি মাহবুবুর রহমান এর বিরুদ্ধে আপত্তি জানিয়ে গত ৭ নভেম্বর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান বরাবর একটি লিখিত অভিযোগ দেন স্কুলটির সভাপতি পদপ্রার্থী মো. জাকির সরকার। সেখানে উল্লেখ করা হয়, স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার ভূয়া সিল-স্বাক্ষরকৃত ডিও দিয়ে অনৈতিক উপায়ে,

জালজালিয়াতি ও শিষ্টাচারবহির্ভূত সভাপতি হয়েছেন। আর সাইদ নামের আরও এক ব্যক্তি তাঁর বিরুদ্ধে আদালত থেকে কারণ দর্শনোর নোটিশ দেন।

এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা জানান, আমি মাহবুবুর রহমানের পক্ষে কোন প্রকার সুপারিশ করিনি। এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মোস্তফা’র নম্বরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও ফোন রিসিভ করেনি।

অভিযুক্ত বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করলে তার ব্যবহূত মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

এদিকে, সম্প্রতি এ ঘটনায় মাহবুবুর রহমানের সাথে প্রতিপক্ষের মারামারির ঘটনা ঘটে এছারাও তিনি সম্প্রীতি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের মাজারে গিয়ে বঙ্গবন্ধুর খুনিদের জন্য জান্নাতুল ফেরদৌস কামনা করে মোনাজাত করেন, এনিয়ে সোনারগাঁয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে বলেও জানা যায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution