• সন্ধ্যা ৬:৩০ মিনিট বুধবার
  • ৮ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২২শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দরে সংঘর্ষের ঘটনায় সোনারগাঁয়ের চার যুবক গ্রেপ্তার নানা কর্মসুচির সাবেক রাস্ট্রপতি এরশাদের জম্মদিন পালন সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে আলট্রাসগ্রাম সেবা উদ্ধোধন. সোনারগাঁয়ে জাতীয় পার্টি এখন অনেক সুদৃঢ় ও শক্তিশালী… এমপি লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ে গ্রামবাসীর সাথে র‌্যাবের সংঘর্ষ ও গোলাগোলি নিহত-১ বৈদ্যেরবাজারে নাইট ক্রিকেট ম্যাচের ফাইনাল অনুষ্ঠিত জামপুর মাঝেরচর মধুসূদন গৌর কিশোর উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মদিন পালন স্কুল ব্যাগে মিলল ৩০ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি গাঁজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম বার্ষিকীতে কালামের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল সোনারগাঁয়ে খেলার মাঠে মিললো নারীর গলাকাটা মরদেহ স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষার্থীদের মেধা বিকাশের বিকল্প নেই. ইঞ্জি: মাসুম আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ. এমপি লিয়াকত হোসেন খোকা গ্রেপ্তার আতঙ্কে ঘর ছাড়া পানামের ৬ গ্রামের পুরুষ ঐক্যবদ্ধভাবে কাজ করলে সোনারগাঁয়ে আবারও জাতীয় পার্টি বিজয়ী হবে–এমপি খোকা সোনারগাঁয়ে রূপগঞ্জের যুবকের মৃত দেহ উদ্ধার সোনারগাঁয়ে দেশ রূপান্তরের প্রতিষ্ঠা বাষির্কী পালিত সোনারগাঁয়ে ১৮দিন পার হলেও উদ্ধার হয়নি অপহৃত ৮ম শ্রেণির ছাত্রী ফাতেমা সোনারগাঁয়ে দেশ রূপান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সোনারগাঁয়ে তিতুমীর শিক্ষার্থীদের ওপর হামলায় মামলা, আসামি ১৫০ আগামীকাল যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে
সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সিদ্ধিরগঞ্জে বাইরে পাহারা বসিয়ে ৬ষ্ঠ শ্রেণীর ১১ বছরের এক ছাত্রীকে ধর্ষণ করে সোনারগাঁয়ের মো. নাছির এবং তাকে সহযোগিতা করে আরো ২জন। এ ঘটনার অভিযোগে জনকে আটক করেছে পুলিশ। 

২১ অক্টোবর ( বৃহস্পতিবার ) রাতে সিদ্ধিরগঞ্জের কদমতলী উত্তরপাড়া গ্যাসলাইন এলাকার টিনশেড বাসায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন- সোনারগাঁ আলীরচর এলাকার মৃত এমদাদুল হক পারভেজের ছেলে মো. নাছির (১৯), ভোলা ফ্যাশনচর এলাকার মৃত হাসমত আলীর ছেলে এনায়েত হোসেন (১৬), যশোর কোতয়ালী একালার ইসমাইল গাজীর ছেলে উজ্জ্বল(১৫) এবং পটুয়াখালী বাউফল এলাকার সুলতানের ছেলে আরিফুল ইসলাম (১৬)।

মামলা সূত্রে জানা যায়, ছাত্রী দেশের বাড়ী ভোলার চরফ্যাশনে থেকে পড়াশুনা করতো। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় প্রায় ৫ মাস যাবৎ বাবা-মায়ের বর্তমান ঠিকানা কদমতলী গ্যাসলাইন এলাকায় বসবাস করছে। মেয়েটি গত ২১ অক্টোবর বিকেলে অভিযুক্ত নাছিরের বাসার সামনে খেলাধুলা করার সময় নাছির ও এনায়েত তাকে জোরপূর্বক নাছিরের রুমে নিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে নাছির মেয়েটির মুখ চেপে ধরে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং এনায়েত, উজ্জল ও আরিফুল ইসলাম দরজার সামনে দাড়িয়ে পাহাড়া দিয়ে সহযোগীতা করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ফারুক জানান, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ৪ জনকেই আটক করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution