• রাত ৩:০৭ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
সোনারগাঁয়ে নৃত্য শিল্পিকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার-৩

সোনারগাঁয়ে নৃত্য শিল্পিকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার-৩

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় এক নৃত্যু শিল্পিকে পালাক্রমে ধর্ষনের অভিযোগ উঠেছে ৫ যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় নৃত্য শিল্পি বাদি হয়ে গতকাল সোমবার রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনার সাথে জড়িত ৩ যুবককে গতকাল রাতেই গ্রেফতার করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলো, উপজেলার সুচারগাঁও গ্রামের মৃত আবদুল্লাহর ছেলে মাহমুদুল হাসান হিমেল, কালিগঞ্জ গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে সফিকুল ইসলাম রনি, ইলিয়াজদি গ্রামের শাহজাহান মিয়ার ছেলে সানজিদ, একই এলাকার হাসানের ছেলে সজিব ও বন্দর উপজেলার পিছকামতাল গ্রামের মজিবর মিয়ার ছেলে সিয়াম।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকায় গতকাল সোমবার দুপরে তিব্বর কোম্পনীর একটি স্ট্রেজ অনুষ্ঠান হবে বলে ১নং আসামী মাহমুদুল হাসান হিমেল ধর্ষিত নৃত্য শিল্পিকে ৬ হাজার টাকায় কন্টাক করে। এর মধ্যে ১ হাজার টাকা বিকাশের অগ্রিম প্রদান করে। তাদের কথা মতো ধর্ষিতা ও তার স্বামী হুমাইন কবির, তার সঙ্গী আশা মনি ও মামুনকে নিয়ে ১২টার দিকে দড়িকান্দি সেফওয়ে আইসক্রিম ফ্যাক্টরীর গেইটে গিয়ে ধর্ষক মাহমুদুর হাসান হিমেলকে ফোন দেয়। এসময় হিমেল নৃত্য শিল্পি ও তার সাথে থাকা নৃত্য শিল্পি মামুনকে মেকাপ ও জামা চেন্স করার জন্য কনকট কোম্পানীর বালুর মাঠ দিয়ে কাশবনের ভেতর ঢুকে। তখন নৃত্য শিল্পী তাদের কোথায় নিয়ে যাচ্ছে জিঞ্জেস করলে হিমেল জানায় সামনে তারা একটি বাড়িতে গিয়ে মেকাপ ও জামা চেন্স করবে। এরপর কাশ বনের মাঝখানে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা ধর্ষক সজিব, সফিকুল ইসলাম রনি, সানজিদ ও সিয়াম অস্ত্রের মুখে নৃত্য শিল্পীর সাথে থাকা মামুনকে জিম্মি করে অন্যত্র নিয়ে গেলে নৃত্য শিল্পীকে ৪জন মিলে পালাক্রমে ধর্ষন করে। এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাহমুদুর হাসান হিমেল, সফিকুল ইসলাম রনি ও মোঃ সজিবকে গ্রেফতার করে পুলিশ। এদিকে, ডাক্তারী পরিক্ষার জন্য ধর্ষিকাকে নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে ধর্ষক মাহমুদুর হাসান জানান, ধর্ষিত নৃত্য শিল্পিকে তাদের সাথে ইনজয় করার জন্যই ৬ হাজার টাকায় ভাড়া করা করা হয়েছিল এবং তার ইচ্ছায়ই তারা তার সাথে ইনজয় করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution