• রাত ২:৪৮ মিনিট মঙ্গলবার
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের আগামী ৪ ডিসেম্বর থেকে নারায়ণগঞ্জ থেকে রেল যোগাযোগ বন্ধ থাকবে নাশকতার মামলায় সোনারগাঁয়ে ৫ নেতাকর্মী গ্রেপ্তার সোনারগাঁও সাহিত্য নিকেতনের সাবেক সভাপতি মোসলেহ উদ্দিনের ইন্তেকাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আব্দুল হাই ভুঁইয়ার স্মরণে আলোচনা সভা
সোনারগাঁয়ে শিশু হত্যার দায়ে আরেক শিশু তুহিন গ্রেফতার

সোনারগাঁয়ে শিশু হত্যার দায়ে আরেক শিশু তুহিন গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁয়ে শিশু জিসান (৭) হত্যার প্রধান আসামি তুহিন (১২) নামের আরেক শিশুকে গ্রেফতার করেছেন পুলিশ। শুক্রবার রাতে চরকামালদী এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি জামপুর ইউনিয়নের মহজমপুর গ্রামের মোতালিব মিয়ার ছেলে এবং ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী। গ্রেফতারের পর তুহিন হত্যার কথা শিকার করেছেন বলে নিশ্চিত করেছেন তালতলা ফাঁড়ি ইনচার্জ আহসান উল্লাহ।
তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ জানান, বি আর স্পিনিং লিমিটেড কোম্পানির মালি ইলিয়াস শেখের ছেলে শিশু জিসান ও মহজমপুর গ্রামের মোতালিব মিয়ার ছেলে তুহিন মরীষটেক এলাকায় একই বাড়িতে পরিবারের সাথে ভাড়া থাকতেন। ১লা ডিসেম্বর দুপুরে তুহিনের ঘরের সামনে জিসান খেলনা গাড়ি নিয়ে খেলতে গেলে তুহিন তাকে মারধর করে গাড়িটি নিতে চেষ্টা করেন। এ সময় জিসান বাধাঁ দিলে তুহিন জিসানকে মাথায় আঘাত করে গলাটিপে হত্যা করে পরিত্যক্ত রান্নার ঘরে নিয়ে জিসানের লাশ বস্তাবন্দী করে রেখে দেন। নিখোঁজের ৯ দিন পর বৃহস্পতিবার জিসানের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়। এর পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শুক্রবার রাতে প্রধান আসামি তুহিন নামের আরেক শিশুকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর শনিবার দুপুরে তুহিনকে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।
গত ১লা ডিসেম্বর থেকে জিসান নিখোঁজ হওয়ার পর থানায় নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেন। ৯ দিন পর নিখোঁজ ব্যক্তির পাশের বাড়ীর একটি রান্নার ঘর থেকে তার অর্ধগলিত বস্তাবন্দী লাশ উদ্ধার করেন পুলিশ।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution