• রাত ১:৫৫ মিনিট বুধবার
  • ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার
সোনারগাঁয়ে ২ কনটেইনার বোঝাই বিপুল পরিমান বিদেশী মদ উদ্ধার

সোনারগাঁয়ে ২ কনটেইনার বোঝাই বিপুল পরিমান বিদেশী মদ উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার টিপুরদী এলাকা থেকে দুই কন্টিনার বোঝাই বিপুল পরিমান বিদেশী মদ জব্দ করেছে র‌্যাব-১১। শনিবার বিশেষ অভিযানে এসব মদ জব্দকরা হয়। এ ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১১ এর অধিনায়ক লে.কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, শুক্রবার রাত ১১ টার দিকে গোপন সংবাদে জানতে পারি চট্টগ্রাম বন্দর থেকে দুই কন্টিনার ভর্তি বিদেশী মদ নিয়ে ঢাকামূখী দুই কন্টিনার আসছে। এমন অভিযোগে রাত ১২ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেক পোস্ট বসিয়ে সারা রাত বিশেষ অভিযান পরিচালনা করে শনিবার ভোরে সোনারগাঁয়ের টিপুরদী এলাকা থেকে দুটি কন্টিনার আটক করা হয়। পরে কাস্টম হাউসের কর্মকর্তাদের উপস্থিতিতে দুটি কন্টিনার তল্লাশি করা হয়। এসময় দুইটি কন্টিনার ভর্তি বিপুল পরিমান বিদেশী মদ পাওয়া যায়।

তিনি আরও জানান, আইপি জালিয়াতি করে কুমিল্লা ও ঈশ্বরদী ইপিজেডের দুটি প্রতিষ্ঠানের নাম অপব্যবহার করে মেশিনারি ও ববিন ঘোষণায় চালান দুটি খালাস করা হয়। দুইটি চালানের ইনভেন্ট্রি কার্যক্রম চলমান রয়েছে। উচ্চ শুল্কের পণ্য হওয়ায় বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি দেওয়া হয়েছে। দুই কন্টিনারে কত হাজার বোতল রয়েছে গণনার পর সে তথ্য রবিবার পুনরায় সংবাদ সম্মেলনের মাধ্যমে জানিয়ে দেয়া হবে

কাস্টম হাউসের ডেপুটি কমিশনার সাইফুল হক জানান, কুমিল্লা ইপিজেডের হেশি টাইগার কোম্পানি লিমিটেডের নামে ২০ জুলাই টেক্সটার্ড ইয়ান ঘোষণায় চীন থেকে আসা ১৯ হাজার ৬৫০ কেজি ওজনের চালানটি খালাসের জন্য কাস্টম হাউসের প্লাসের জন্য কাস্টম হাউসে বিল অফ এন্ট্রি দাখিল করেছিল। একইদিন ঈশ্বরদী ইপিজেডের বিএইচকে টেক্সটাইল লিমিটেডের নামে চীন থেকে আসা রোভিং মেশিন ববিন ঘোষণায় ২০ হাজার ৭৫০ কেজি ওজনের চালানটি খালাসের জন্য বিল অফ এন্ট্রি দাখিল করে। সিঅ্যান্ডএফ হিসেবে ছিল চট্টগ্রামের ডবলমুরিংয়ের ৬৯৯ কেবি দোভাষ লেনের জাফর আহমেদ। দুইটি চালানে তরল মদ পাওয়া গেছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution